Dhaka Bike Show 2019 (Moto Blog Partner - DeshiBiker.com)
শুরু হতে যাচ্ছে তিনদিন ব্যাপী ঢাকা বাইক শো ২০১৯ - দেশি বাইকার

শুরু হতে যাচ্ছে তিনদিন ব্যাপী ঢাকা বাইক শো ২০১৯

Tourino Tyres

ঢাকা বাইক শো বাইকারদের জন্য একটি অন্যতম বাইক ফেস্টিভাল। এখনে বাইকাররা পরিচিত হন অনেক নতুন নতুন বাইক ও বাইক ব্র্যান্ডের সাথে। আসছে ১৩ ই মার্চ ২০১৯ আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরাতে (৩০০ ফিট কুড়িল) আয়োজিত হতে যাচ্ছে পঞ্চম ঢাকা বাইক শো । সিইএমএস গ্লোবাল প্রতিবারের মত এবারও আয়োজন করতে যাচ্ছে এই ঢাকা বাইক শো এর। এবার ঢাকা বাইক শো এর মোটো ব্লগ পার্টনার হিসেবে থাকছে দেশি বাইকার।

২০০৪ সাল থেকে ঢাকা বাইক শো এর আয়োজন করে আসছে সিএমএস গ্লোবাল এবং গত ২০১৮ সালে আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরাতে জামজমকপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে চতুর্থ ঢাকা বাইক শো, এই ইভেন্টে বিভিন্ন মোটরসাইকেল ব্র্যান্ড সহ উপস্থিত ছিলো বিভিন্ন স্পেয়ার পার্টস ও টায়ার কোম্পানী। গত ঢাকা বাইক শোতে বিভিন্ন কোম্পানী তাদের নতুন নতুন ফিচারের বাইক সহ বিভিন্ন স্পেশাল এডিশন বাইক উম্মোচন করেছিলো ।

এবারে ৩ দিন ব্যাপী ঢাকা বাইক শো এর মূল আকর্ষন হিসেবে থাকছে বিভিন্ন বিখ্যাত বাইক কোম্পানী সহ বিভিন্ন স্পেয়ার পার্টস কোম্পানী, স্পেয়ার পার্টস কোম্পানী ও বাইক এক্সেসরিস কোম্পানী । এবার ঢাকা বাইক শোতে দর্শনার্থীদের জন্য থকছে বিভিন্ন ধরনের মোটর সাইকেল ডিস্ট্রিবিউটরস ও ইম্পোর্টারস কোম্পানী, মোটর সাইকেল পার্টস ও কম্পোনেন্ট কোম্পানী, বিভিন্ন টায়ার ডিলার, অটো স্পেয়ার পার্টস ডিলার, বিভিন্ন ল্যুব্রিকেন্ট ডিলার, সার্ভিস সেন্টার, স্পেয়ার পার্টস রিটেইলার সহ বিভিন্ন কোম্পানী ।

এবার ঢাকা বাইক শো এর মোটো ব্লগ পার্টনার হিসেবে থাকছে দেশি বাইকার। তিনদিন ব্যাপী দেশি বাইকার স্টলে থাকবে টীম দেশি বাইকার এবং আপনাদের জন্য সকল খবর সরাসরি সম্প্রচার করা হবে, বাইক শোতে সকল ধরনের বাইকের উম্মোচন সরাসরি সম্প্রচার করা হবে দেশি বাইকার ফেসবুক পেজে।

ঢাকা বাইক শোতে অংশগ্রহণকারী মোটর সাইকেল কোম্পানী সমূহ হল Haojue, Suzuki, Honda, Yamaha, TVS, Bajaj, Taro, H-Power, Roadmaster, Lifan এবং ঢাকা বাইক শোতে অংশগ্রহণকারী এক্সেসরিস কোম্পানীগুলো হল Turino Bike Tyres, Bikers Ocean, MT Helmets Bangladesh, GearX

ঢাকা বাইক শো ২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৩ ই মার্চ ২০১৯ থেকে ১৬ ই মার্চ পর্যন্ত আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধারাতে এবং এর টিকেট মূল্য ধরা হয়েছে ৩০ টাকা । তিনদিন ব্যাপী এই বাইক শোতে প্রতিদিন নতুন নতুন সব বাইক উম্মোচিত হবে এবং বাইক লাভারদের জন্য এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বাইক ফেস্টিভাল । আপনারা ঢাকা শো এর জন্য রেজিস্ট্রেশন করতে পারেন এখানে

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!