Suzuki Bangladesh
ফেব্রুয়ারি মাস জুড়ে সুজুকির বাইকে থাকছে ২ বছরের ফ্রি রেজিস্ট্রেশন অফার - দেশি বাইকার

ফেব্রুয়ারি মাস জুড়ে সুজুকির বাইকে থাকছে ২ বছরের ফ্রি রেজিস্ট্রেশন অফার

Tourino Tyres

SUZUKI সুপরিচিত জাপানি একটি ব্র্যান্ড এবং বাংলাদেশে Rancon Motorbikes Limited বাজারজাতকরণ করে। Suzuki বিখ্যাত তাদের কোয়ালিটি সম্পূর্ন মোটর বাইকের জন্য । সাম্প্রতি সময়ে Suzuki হাজির হয়েছে অত্যাধুনিক ফিচার যুক্ত বেশ কিছু স্পোর্টস, কমিউটর ও স্কুটি নিয়ে। Suzuki এর ইঞ্জিন ও বিল্ড কোয়ালিটি খুব সহজেই ক্রেতার মন দখল করে নিয়েছে এবং নতুন বাইক ক্রেতাদের পছন্দের প্রথম দিকেই Suzuki এর স্থান । বাংলাদেশের মোটর সাইকেল বাজারের একটি সুবিশাল স্থান দখল করে আছে Suzuki অনেক অভিজ্ঞ বাইকার নতুন বাইকারদের জন্য Suzuki সাজেস্ট করে থাকেন ।

প্রতি মাসে Suzuki হাজির হয় নতুন বাইক ক্রেতাদের জন্য বিশেষ বিশেষ অফার নিয়ে এবং তার ব্যতিক্রম ঘটেনি এই ফেব্রুয়ারি মাস জুড়েও । এই ফেব্রুয়ারি মাস জুড়ে Suzuki এর নতুন বাইকের সাথে থাকছে বিভিন্ন অফার । এই ফেব্রুয়ারিতে Suzuki তে আবার ফিরে এসেছে আবার ফ্রি রেজিস্ট্রেশন অফার । এই ফেব্রুয়ারি মাসে আপনি Suzuki Gixxer, Gixxer SF and Hayate কিনলে পাচ্ছেন 2 বছরের ফ্রি রেজিস্ট্রেশন । এছাড়া Windbreaker থাকছেই ।

এছাড়া পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে Suzuki ব্যবহারকারী বাইকাররা পাচ্ছেন Suzuki Tune Up Campaign এর আওটায় সার্ভিসিং সেবা । এই ক্যাম্পিংইয়ে থাকছে Suzuki এর অভিজ্ঞ ইঞ্জিনিয়ার ও টেকনিশিয়ান দ্বারা আপনার বাইক চেকাপের সুবিধা । যারা আপনাকে দেবে ট্যাকনিক্যাল সমাধান, পরামর্শ ও টিউন আপ সেবা । এই সেবা পেতে আপনাকে যেতে হবে বিভিন্ন Suzuki এর আউটলেটে, প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত আপনার নিকটস্থ ডিলার বা সার্ভিস পয়েন্টে পাচ্ছেন এই সুবিধা ।

মন্তব্য
Shell Advance

About The Author

Related Posts

error: Content is protected !!
×