Suzuki Bangladesh
TVS Bangladesh দিচ্ছে Test Ride এর সুযোগ - দেশি বাইকার

TVS Bangladesh দিচ্ছে Test Ride এর সুযোগ

যেকোনো বাইক কেনার আগে আমরা সেই বাইক সম্পর্কে ভালো ভাবে জানতে চাই। বাইকটি নিয়ে বিভিন্ন রিভিউ দেখি কিংবা ইতিমধ্যে বাইকটি ব্যবহার করছে এমন কারো কাছে বাইকটি সম্পর্কে জানতে চাই। কিন্তু ততক্ষন পর্যন্ত আমরা একটি বাইক সম্পর্কে সম্পূর্ন ভাবে জানতে বা বুঝতে পারি না যতক্ষন না নিজেই সেই বাইকটি চালাই। কিন্তু কেনার আগেই বাইকটি চালানোর মতো সুযোগ আমরা কোথায় পাবো? TVS Bangladesh আমাদের সেই সুযোগটি করে দিচ্ছে।

TVS বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি মটোরসাইকেল প্রস্তুতকারক সংস্থা। বেশ অনেক বছর ধরে TVS বাংলাদেশে বেশ সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছে। তারা বাংলাদেশের মটোরসাইকেল বাজারের ২য় সর্বচ্চো বিক্রেতা হিসেবে অবস্থান করছে। তাদের কমিউটার সহ স্পোর্টস সেগমেন্টের বাইক গুলোর জন্য ইন্ডিয়ান এই কম্পানি বাংলাদেশের বাইকারদের কাছেও বেশ জনপ্রিয়।

TVS বাংলাদেশের বাইকারদের কথা মাথায় রেখে প্রায় সময় বিভিন্ন রকমের অফার এবং ইভেন্টের আয়োজন করে থাকে। সেরকমই একটা ইভেন্ট হিসেবে তারা এবার ২টি জনপ্রিয় বাইকের Test Ride এর ব্যবস্থা করেছে।

এই ইভেন্টটিতে তারা বাংলাদেশের জনপ্রিয় একটি বাইক TVS RTR 160 4v এবং একটি স্কুটার Ntorq 125 cc এর Test Ride এর আয়োজন করেছে। ইভেন্টটিতে অনুষ্ঠিত হবে ১৯ থেকে ২১ নভেম্বর সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চট্টগ্রামের রেইলওয়ে স্টেডিয়াম পোলোগ্রাউন্ড মাঠে। ইভেন্টটিতে অংশগ্রহনের জন্য কোনো ফি লাগবে না। ইভেন্টের ভ্যানুতে যেয়ে সরাসরি রেজিস্ট্রেশন করে অংশগ্রহন করা যাবে। সেই সাথে টেস্ট রাইড করা যাবে জনপ্রিয় বাইক TVS RTR 160 4v এবং স্কুটার Ntorq 125 cc.

TVS এর এই চমৎকার আয়োজনের মাধ্যমে অনেকেই তাদের পছন্দের বাইক এবং স্কুটারটি কেনার আগেই একবার চালিয়ে দেখার সুযোগ পাবে। এতে অনেকেই হয়তো বাইক এবং স্কুটারটির পারফরফেন্স সম্পর্কে অবগত হবে।

আশা করছি TVS Bangladesh এভাবেই সবসময় বাংলাদেশের বাইক প্রিয়দের জন্য Test Rider সুযোগ নিয়ে আসবে। এবং সেই সাথে আরো বিভন্ন রকমের ইভেন্ট এবং অফার নিয়ে বাইকারদের সাথেই থাকবে।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×