Suzuki Bangladesh
ফেব্রুয়ারি জুড়ে ইয়ামাহার নানা অফার - দেশি বাইকার

ফেব্রুয়ারি জুড়ে ইয়ামাহার নানা অফার

Tourino Tyres

বহুল প্রচলিত জাপানি মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহা বাংলাদেশে বাজারজাতকরণ করছে এসিআই মটরস লিমিটেড । ইয়ামাহা বিখ্যাত তাদের সেরা কোয়ালিটির মোটর বাইকের জন্য । বাংলাদেশে অনেক বাইকারের প্রথম পছন্দ ইয়ামাহা । ইয়ামাহা সকল রাইডারের কথা চিন্তা করে বাজারে এনেছে বিভিন্ন স্পোর্টস ও কমিউটার বাইক।   ইয়ামাহা প্রতি মাসেই হাজির হয় নতুন বাইক ক্রেতার জন্য বিভিন্ন ধরনের অফার নিয়ে এবং গত জানুয়ারির পর এবার ফেব্রুয়ারি জুড়ে থাকছে নতুন ক্রেতাদের জন্য ফ্রি রেজিস্ট্রেশন সহ বিভিন্ন ধরেনের অফার।

২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে ইয়ামাহা স্কুটার ও বাইকের সাথে থাকছে  বিভিন্ন আকর্ষনীয় অফার । পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে FZS FI V2 Single Disc কিনলে ইয়ামাহা আপনাকে দিচ্ছে ফ্রি রেজিস্ট্রেশন (১২০৭৩ টাকা ), এছাড়া রাইডিং স্যুট পাচ্ছেন R15 V3 Racing Yellow & R15 V3 Racing Black এর সাথে। R15 V3 Movistar প্রি বুক করলে ইয়ামাহা দিচ্ছে ইয়ামাহা রাইডিং স্যুট ও ৫০০০ টাকা ক্যাশব্যাক ও Ray ZR Street Rally স্কুটির সাথে পাচ্ছেন হেলমেট ও উয়িন্ডব্রেকার । এছাড়া Saluto 125cc, SZ-RR V2, FZS FI V2 Double Disc and FAZER FI V2 কিনলে পাচ্ছেন সু প্রটেক্টর ও গ্লাভস ।

গত জানুয়ারি থেকে ইয়ামাহা বাইক কেনার জন্য পাওয়া যাচ্ছে ব্র্যাক ব্যাংকের ঋণ সুবিধা । শুধুমাত্র চাকুরীজীবী, ব্যবসায়ী, পেশাজীবী এবং বাড়ির মালিক  এই ঋণের আওতায় থাকবেন, বাইকের মোট মূল্যের ৮০ শতাংশ পর্যন্ত পাবেন লোন সুবিধা এবং নারী বাইকাররা পাবেন ৯০ শতাংশ পর্যন্ত । এই ঋণে থাকছে ১২ থেকে ৩৬ মাস পর্যন্ত কিস্তির সুবিধা। ঝামেলাবিহীন ও দ্রুত লোনের নিশ্চয়তা দিচ্ছে  ব্র্যাক ব্যাংক এবং লোন প্রসেসিং ফি ১% এবং নারীদের জন্য ০.৫০% ।

 

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!