Yamaha Saluto 125 নিয়ে ওহিদুল ইসলাম প্রিন্সের ৬৪ জেলা ভ্রমণ

ওহিদুল ইসলাম প্রিন্স একজন ভ্রমণপিপাসু মোটরসাইকেলিস্ট যিনি “মেটাল হর্স ক্লাব” নামক একটি বাইকিং গ্রুপের ফাউন্ডার এবং এডমিন যে গ্রুপের সদস্য সংখ্যা প্রায় ৫০ হাজার। ইতোঃপূর্বে তিনি বিভিন্ন মোটরসাইকেল চালিয়েছেন এবং দেশের বিভিন্ন জেলা ভ্রমণ করেছেন। নানান কারণে মাঝে বেশ কিছু দিন তার কোন বাইক ছিল না, যে বিষয়টি চোখে পড়ে বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের অথরাইজড ডিস্ট্রিবিউটর এসিআই মোটরস লিমিটেডের। বাইকিং ইন্ডাস্ট্রিতে তার বিভিন্ন কন্ট্রিবিউশন এবং ডেডিকেশনের কারণে এসিআই মোটরস লিমিটেড তাকে গিফট করে একটি ব্রান্ড নিউ ইয়ামাহা স্যালুটো ১২৫ সিসি বাইক।

বাইকটি হাতে পাওয়ার পর সোশাল মিডিয়াতে তিনি প্রকাশ করেছিলেন তার অনুভূতির কথা। শুধু তাই নয় বিভিন্ন সময় তিনি তার বাইকটির পারফর্মেন্স রিভিউ শেয়ার করেছেন সবার সাথে। তিনি সিদ্ধান্ত নেন এই ১২৫ সিসি বাইকটি নিয়ে সবচেয়ে কম সময়ে দেশের ৬৪টি জেলা ভ্রমণ করবেন। আর তার এই পরিকল্পনাকে বাস্তবে রূপ দানে এবং এই উদ্দ্যোগকে কন্ট্রিবিউট করতে আবার এগিয়ে আসে এসিআই মোটরস লিমিটেড। ৬ দিনে ওহিদুল ইসলাম প্রিন্সের ৬৪ জেলার ট্যুরটিও স্পন্সর করে কোম্পানীটি।

গত ৫ জানুয়ারী সকাল ৭ টায় হাউডি (জাহাংগীর গেটের নিকটে) থেকে যাত্রা শুরু করে এবং তাকে শুভেচ্ছা জানাতে সেখানে উপস্থিত ছিলেন এসিআই মোটরসের একটি টিম।

এখন চলছে তার এই ম্যারাথন ট্যুর এবং আজ তার ভ্রমনের ৪র্থ দিন। বর্তমানে তিনি আছেন রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলায় যা তিনি কিছুক্ষণ আগে তার ফেসবুক প্রফাইল থেকে লাইভের মাধ্যমে জানিয়েছেন। ইতোঃমধ্যে তিনি সিলেট বিভাগের সব জেলা, রংপুর এবং রাজশাহী বিভাগের প্রায় অধিকাংশ জেলা ভ্রমণ করেছেন। এরপর তিনি যশোর, কুষ্টিয়ে, খুলনা, বরিশাল দিয়ে চট্টগ্রামের দিকে যাবেন বলে জানিয়েছেন।

১২৫ সিসি বাইক নিয়ে খুব সংখ্যক বাইকারই এমন টানা দেশের জেলা ভ্রমণ করেছেন। দেশি-বাইকার ডট কমের পক্ষ থেকে ওহিদুল ইসলাম প্রিন্সের জন্য শুভ কামনা যাতে তিনি ট্যুরটি সফলভাবে শেষ করতে পারেন।

Related Posts