ইয়ামাহা মোটরসাইকেল কিনতে পারবেন এখন EMI সুবিধায়

ইয়ামাহা মটরসাইকেল প্রিয়দের জন্য সুখবর। ইয়ামাহা প্রিয়রা এখন ইয়ামাহা ব্র্যান্ডের মটরসাইকেল কিনতে পারবে খুব সহজেই EMI সুবিধায়।

ইয়ামাহা বাংলাদেশের মটরসাইকেল ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় একটি ব্র্যান্ড। তারা প্রতিনিয়তই বাংলাদেশের বাইকারদের সুবিধার্তে বিভিন্ন ইভেন্টের এবং অফারের আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় ইয়ামাহা মটরসাইকেল বাংলাদেশ নিয়ে এলো EMI তে মটরসাইকেল ক্রয়ের সুবিধা। এই সুবিধা উপভোগ করার জন্য ক্রেডিট কার্ড হোল্ডার হতে হবে।

বাংলাদেশে মটরসাইকেল এর চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তবে সবার পক্ষে পছন্দ অনুযায়ি মটরসাইকেল কেনা সম্ভব হয়ে উঠে না সবসময়। অনেকেরই পছন্দের মটরসাইকেল টার দাম সামর্থের থেকে কিছুটা বেশী হয়ে থাকে। তাদের জন্য EMI সুবিধাটা খুবই কার্যকর। এসকল বিষয় মাথায় নিয়েই ইয়ামাহা বাইকারদের জন্য EMI সুবিধা নিয়ে এসেছে।

ইয়ামাহার সকল মোটরসাইকেল সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ব্যাংক এশিয়া, প্রাইম ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্রাক ব্যাংক, স্যোসিয়াল ইসলামি ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক, যমুনা ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেড এবং লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড এর ক্রেডিট কার্ডের মাধ্যমে ৫০% ডাউন পেমেন্ট দিয়ে যে কোন শোরুম থেকে EMI সুবিধা নেওয়া যাবে।

  • ইন্সটলমেন্ট শিডিউল হবে ৬ ধরনের
  • ৬ মাস / ৯মাস / ১২ মাস / ১৮মাস / ২৪ মাস এবং ৩৬ মাস।

১। প্রতি ক্ষেত্রে ৬ মাসের ইন্টারেস্ট এসিআই মটরস বহন করবে এবং ইন্টারেস্ট এককালিন ভাবে ডাউন পেমেন্টের সাথে দিতে হবে যা ইন্সটলমেন্টে কোন প্রভাব ফেলবেনা।

২। রেজিস্ট্রেশান চার্জ EMI-এর অন্তর্ভুক্ত নয়। 

 **0% (৬ মাসের চার্জ এসিআই মটরস্ বহন করবে)

আরো বিস্তারিত জানতে এই লিংকে দেখুনঃ https://cutt.ly/EIby7Zw 

Yamaha জাপানিজ একটি মটরসাইকেল নির্মাতা কম্পানি। কম্পানিটি ১৯৫৫ সালে প্রতিষ্ঠিত হয় এবং এর নেতৃত্বে ছিলেন গেনিচি কাওয়াকামি। বর্তমানে Yamaha পৃথিবীর অন্যতম জনপ্রিয় একটি মটরসাইকেল কম্পানি। ইউরোপ এর পর এশিয়ার দেশগুলোতেও Yamaha বাইক এর বেশ প্রচলন রয়েছে। সারা বিশ্বের মতো বাংলাদেশের মোটরসাইকেল বাজারেও এই ব্র্যান্ডটির জনপ্রিয়তা তুঙ্গে। এর প্রধান কারন হিসেবে রয়েছে ইয়ামাহার চমৎকার সব স্পোর্টস এবং কমিউটার বাইক। বাংলাদেশে ইয়ামাহার একমাত্র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হচ্ছে ACI Motors LTD.

Related Posts