TVS Auto Bangladesh
MT হেলমেটের সকল মডেল এখন থেকে পাওয়া যাচ্ছে পিকাবোতে

MT Helmets এখন পাওয়া যাবে পিকাবোতে

MT একটি জনপ্রিয় স্প্যানিশ মোটরসাইকেল হেলমেট ব্রান্ড, যারা বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করে বিগত দুই বছর থেকে। রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল বাংলাদেশে MT হেলমেটের একমাত্র ডিস্ট্রিবিউটর। বাংলাদেশে MT হেলমেটের বাজার বড় করার জন্য কাজ করছে তারা।

গত ১৬/০৯/২০১৯ তারিখে MT হেলমেট বাংলাদেশের অন্যতম বড় ই-কমার্স শপ পিকাবো এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে। ‘যখন একই ফ্রেমে বাংলাদেশের সবচেয়ে সেফ হেলমেট এবং বাংলাদেশের সবচেয়ে ট্রাস্টেবল অনলাইন সেলার সাইট” এই ট্যাগ লাইনের মাধ্যমে পিকাবোর সাথে MT হেলমেট বাংলাদেশ তাদের যাত্রা শুরু করে। আগামী সপ্তাহ থেকেই পিকাবোতে MT হেলমেটের সকল মডেল পাওয়া যাবে। MT হেলমেট বাংলাদেশ এবং পিকাবো এর চুক্তি সাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তে উপস্থিত MT Helmets Bangladesh এর হেড অফ মার্কেটিং জাহিরুল আমিন ও ডিস্ট্রিবিউশন ম্যানেজার মর্তুজা বশির এবং পিকাবো ডট কম থেকে উপস্থিত ছিলেন সিইও মনির হোসাইন তালুকদার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আবু তাহের রানা এবং বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ তাজুল আজম।

বাংলাদেশের বাজারে সার্টিফাইড হেলমেটকে জনপ্রিয়করণ এবং সচেতনতাও বৃদ্ধি করছে তারা। তাদের বেশির ভাগ হেলমেটই DOT, ECE 22.05, NBR সার্টিফাইড। তাদের সবথেকে প্রিমিয়াম হেলমেট KRE Snake Carbon DOT, ECE 22.05, NBR এর পাশাপাশি FIM homologate সমৃদ্ধ। SHARP রেটিংয়েও তাদের হেলমেটগুলো বেশ এগিয়ে। যারা বাজেটের মধ্যে ভালমানের সার্টিফাইড হেলমেট কেনার কথা চিন্তা করছেন তাদের জন্য MT বিশ্বস্ত নাম।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×