TVS Auto Bangladesh
Quick Fix প্রিমিয়াম টায়ার জেল - দেশি বাইকার

Quick Fix প্রিমিয়াম টায়ার জেল

বাংলাদেশে বিভিন্ন প্রকার টায়ার জেলের মধ্যে Quick Fix অন্যতম। তারা বাংলাদেশে তাদের যাত্রা শুরু করে ২০১৭ সালে। কিন্তু কিছুদিন আগে থেকে তারা তাদের প্রডাক্ট গুলো বাজারজাত করতে পারছিলো না নিম্ন মানের হওয়াতে। তাদের মূল সমস্যা ছিলো প্রস্তুতকরণে, কিন্তু তারা এখন সম্পূর্ণ নতুন মোড়কে এবং আধুনিক ন্যানো ওয়েব টেকনলজির সাথে বাজারে নিয়ে আসছে।

Quick Fix টায়ার জেলটি বিভিন্ন সূক্ষ্ম উপাদান ও আধুনিক প্রযুক্তির সাথে এমন ভাবে তৈরী করা হয়েছে যা আপনার টায়ার কে সমতম অবস্থায় যেকোন কিছু থেকে সুরক্ষা করতে পারে। এই প্রিমিয়াম টায়ার জেলটি আপনার লিকেজকে এমন ভাবে সিল করে দেয় যা ওই স্থানে আর দ্বিতীয়বার সমস্যা হওয়া থেকে রোধ করে। এর দীর্ঘস্থায়ী ফর্মুলা টি রাসায়নিকভাবে নিরপেক্ষ এবং শতভাগ জৈব পলিমার দিয়ে তৈরী যা চাকার রিম বা টায়ারগুলো ক্ষতিগ্রস্থ করবে না। এই প্রিমিয়াম টায়ার জেলটি সর্বোচ্চ ১০মিঃমিঃ পর্যন্ত লিকেজ কভার করতে সক্ষম (প্রমানিত), এবং এটি অগ্নি প্রতিরোধক, এটি জমাট বাঁধবে না এবং পরিবেশের উপর কোনো প্রভাব ফেলবে না।

আপনি কেন Quick Fix ব্যবহার করবেনঃ 

  • এটি লম্বা সময় আপনার টায়ারকে সুরক্ষিত রাখবে যা কিনা প্রায় ১০ মাস অথবা প্রায় ১৫০০০ কিঃমিঃ।
  • এটি টায়ার ফেটে যাওয়া থেকে সুরক্ষা করে এবং টায়ার কে ঠান্ডা রাখে।
  • জেলের বোতলটির সাথে একটি পাইপ এবং VCR দেয়া থাকে যা আপনি সহজেই নিজেই টায়ারে প্রবেশ করাতে পারবেন।
  • তারা এই সেগমেন্টে প্রথম ন্যানো ওয়েব টেকনলজি ব্যবহার করেছেন যা আপনার টায়ারের ক্ষতিগ্রস্থ অংশকে তাতক্ষনিকভাবে এবং স্থায়ী ভাবে ঠিক করতে পারে।
  • এটিতে রিমের মরিচারোধে মরিচারোধী প্রযুক্তি ব্যবহার করেছে।
  • এই প্রিয়িয়াম টায়ার জেলটি CE, MSDS, ROHS সার্টিফাইড।
  • ৪৫০ মিঃলিঃ/ বোতল (প্রতি টায়ারে জন্য একটি বোতল)

এটি ৮-১০মিঃমিঃ ফেটে যাওয়া টায়ারকে খুব সহজেই সুরক্ষা করতে পারে এবং টায়ারকে ফেটে যাওয়ার পরেও তা সমান রাখে। এটি কয়েক সেকেন্ডের মধ্যে আপনার টায়ারের বাম্পিং এবং মেরামত শেষ করে ফেলতে পারে। এটি অটোমোবাইল সেক্টরে বিস্তরভাবে ব্যবহার করা হয়। এটি বিষাক্তহীন এবং গন্ধহীন। এটি টায়ারের কোনো প্রকার ক্ষতি করে না। টায়ারের হাওয়ার ভাল্বটি খুলে পাইপের মাধ্যমে টায়ারে ভরুন, টায়ারে জেল দেবার আগে প্রথমে বোতলটি ভালভাবে নাড়িয়ে নিন তাহলে ভিতরের মিশ্রনটি ভাল ভাবে মিশে যাবে এর পর ভাল্বের মাধ্যমে প্রবেশ করান। এর পরে জেল দেয়া শেষ হলে টায়ার টি কিছুক্ষন ঘূর্ণন অবস্থায় রাখুন কয়েক মিনিট। এর পরে চাকার ভাল্ব টি পরিষ্কার করে ভাল্ব লাগিয়ে নির্দিষ্ট পরিমাপে হাওয়া দিন, মোটরসাইকেলের জন্য প্রতি টায়ারে ২০০-৩৫০ মিঃলিঃ। এর পরে সব হয়ে গেলে ধীরে ধীরে ২-৩ কিঃমিঃ রাইড করুন এতে করে টায়ারের লিকেজ গুলো একদম বন্ধ হয়ে যাবে। রাইডের সময় যদি মনে হয় আরো হাওয়া প্রয়োজন তবে অবশ্যই হাওয়া দিবেন পুনরায়।

এছাড়া Quick Fix এর নতুন প্রডাক্টটি প্রি-বুক করলেই থাকছে আকর্ষনীয় কিছু অফার, প্রি অর্ডার প্রসেস এর নিয়ম- বিকাশের মাধ্যমে পেমেন্ট করুন এবং তার পর ফর্ম ফিলাপ করুন, ফর্ম লিংক-( https://forms.gle/5gybXAeonJD3jrPE9 )

বিকাশ- 01833395016

  • প্রি-অর্ডার ১ বোতলের সাথে কি-রিং ফ্রি।
  • প্রি-অর্ডার ২ বোতলের সাথে টি-শার্ট ফ্রি।
  • প্রি-অর্ডার ৪ বোতলের সাথে কি-রিং এবং টি-শার্ট ফ্রি।
  • এছাড়া তারা যেকোনো ক্রয়ের সাথে থাকছে ৫০টাকা ক্যাশব্যাক বিজয়ের মাস উপলক্ষ্যে, এই অফার চলবে ৩১শে ডিসেম্বর পর্যন্ত।

 

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×