Yamaha নিয়ে এলো দেশব্যাপী Expert Care সহ আরো অনেক Campaign

ইয়ামাহা ব্যবহারকারীদের জন্য সুখবর! ২০২২ সালে নতুন বছর উপলক্ষে জানুয়ারী মাসে ইয়ামাহা নিয়ে এলো দেশব্যাপী ইয়ামাহা মোটরসাইকেলে বিভিন্ন সার্ভিস আয়োজন। থাকছে Expert Care Campaign, Reach Out Campaign ও Saluto Mileage Challenge Campaign.

Yamaha জাপানিজ একটি মটরসাইকেল নির্মাতা কম্পানি। তারা মটরসাইকেল এর পাশাপাশি ছোটো জাহাজ, জাহাজ এর বিভিন্ন জন্ত্রাংশ এবং বিভিন্ন মটর জাতীয় জন্ত্রাংশ তৈরি করে থাকে। কম্পানিটি ১৯৫৫ সালে প্রতিষ্ঠিত হয় এবং এর নেতৃত্বে ছিলেন গেনিচি কাওয়াকামি। বর্তমানে Yamaha পৃথিবীর অন্যতম জনপ্রিয় একটি মটরসাইকেল কম্পানি। তাদের মটরসাইকেল গুলো মূলত বিভিন্ন মটোরেইস এর জন্য বিখ্যাত।ইউরোপ এর পর এশিয়ার দেশগুলোতেও Yamaha বাইক এর বেশ প্রচলন রয়েছে। বাংলাদেশে ইয়ামাহার একমাত্র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হচ্ছে ACI Motors LTD. সারা বিশ্বের মতো বাংলাদেশের মোটরসাইকেল বাজারেও এই ব্র্যান্ডটির জনপ্রিয়তা তুঙ্গে।

Yamaha প্রতিনিয়তই বাংলাদেশের বাইকারদের জন্য কাজ করে যাচ্ছে এবং তারা প্রতিনিয়ত বিভিন্ন অফার দিয়ে থাকে। সেই সাথে তারা বিভিন্ন সময় বাংলাদেশের বাইকারদের নিয়ে বিভিন্ন আয়োজন করে যাচ্ছে। প্রায় প্রতি মাসেই বিভিন্ন বাইকের উপর ইয়ামাহ বিভিন্ন রকম অফার দিয়ে থাকে। সেই সাথে তারা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ক্যাম্পেইন করে থাকে। তারই ধারাবাহিকতায় এবার নতুন বছর উপলক্ষে জানুয়ারী মাসে ইয়ামাহা নিয়ে এলো দেশব্যাপী ইয়ামাহা মোটরসাইকেলে বিভিন্ন সার্ভিস আয়োজন। থাকছে Expert Care Campaign, Reach Out Campaign ও Saluto Mileage Challenge Campaign.

এবারের আয়োজনে ৩ টি ভিন্ন ভিন্ন ক্যাম্পেইন করছে তারা।

  • Saluto Mileage Challenge Campaign – এই ক্যাম্পেইন এ থাকছে Motorcycle experience zone, Spare parts and Yamalube showcase এবং 10% discount on spare parts. এই ক্যাম্পেইন টি আয়োজিত হবে শুধুমাত্র Yes Motors – ঝিনাইদাহ তে।
  • Yamaha Reach Out Campaign – এই ক্যাম্পেইন এ থাকছে Free 5 point checkup, Spare parts and Yamalube showcase এবং 10% discount on spare parts. এই ক্যাম্পেইন টি আয়োজিত হবে Ariba Motors – সুনামগঞ্জ এবং Ayan Motors – বাগেরহাট।
  • Expert Care Campaign – এই ক্যাম্পেইন এ থাকছে Motorcycle experience zone, Spare parts and Yamalube showcase, 10% discount on spare parts এবং Free 10 point checkup. এই ক্যাম্পেইন টি আয়োজিত হবে দেশের ১৮ টি জেলায়।

আপনার নিকটস্থ সার্ভিস ক্যাম্পেইন পয়েন্টের এড্রেস এবং ডেট জানতে এই লিংকে ক্লিক করুনঃ t.ly/4ASB

Related Posts