TVS গেট ডিজাইন কন্টেস্ট, পুরস্কার ৫০,০০০ টাকা!

Good News for Creative Peoples! TVS নিয়ে এলো চমৎকার একটি কন্টেস্ট। টিভিএস অটো বাংলদেশের নতুন ফ্যাক্টোরির গেট ডিজাইন করে জিতে নিতে পারেন ৫০,০০০ টাকা পুরস্কার।

টিভিএস বাংলাদেশে অত্যন্ত জনপ্রীয় একটি মোটোরসাইকেল ব্র্যান্ড। টিভিএস বরারবরই বাংলাদেশের বাইকার এবং সাধারন জনগনের জন্য বিভিন্ন ধরনের ইভেন্ট নিয়ে আসে আমাদের মাঝে। তারই ধারাবাহিকতায় টিভিএস বাংলাদেশ তাদের নতুন ফ্যাক্টরির তৈরি উপলক্ষে নিয়ে এলো এক ভিন্নধর্মী  প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় আপনাকে টিভিএস অটো বাংলদেশের নতুন ফ্যাক্টোরির জন্য একটি গেট ডিজাইন করতে হবে। সবার তৈরি ডিজাইন থেকে শেষ অব্দি যার ডিজাইন  সিলেক্ট হবে তাকে পুরষ্কার হিসেবে দেয়া হবে ৫০,০০০ টাকা।

তৈরি ডিজাইন পাঠাতে হবে ৩১শে জানুয়ারি ২০২২ এর মধ্যে। ডিজাইন পাঠানোর ঠিকানা raisul@tvsab.com.bd

প্রতিযোগিতায় অংশগ্রহনের নিয়মঃ

১) গেটের ডিজাইন সাইজঃ প্রস্থে ৩৭ ফিট ও উচ্চতায় ২০ ফিট। গেটের বা পাশে ১০” * 7″ ফিটের সিকিউরিটি রুম রয়েছে, যা ডিজাইনের আওতায় আসবে।
২) টিভিএস এর সাথে সংশ্লিষ্ট কেউ এই কনটেস্ট- এ অংশগ্রহণ করতে পারবেন না।
৩) কনটেস্ট সংক্রান্ত যেকোনো সিদ্ধান্ত টিভিএস কর্তৃপক্ষ বহন করে।
৪) টিভিএস এর জুরি প্যানেল দ্বারা বিজয়ী ঘোষণা করা হবে।
৫)টিভিএস যেকোনো সময় কনটেস্ট পরিবর্তন, পরিবর্ধন অথবা পরিমার্জন এর অধিকার রাখে
বিস্তারিত তথ্যের জন্য চোখ রাখুন টিভিএস এর অফিসিয়াল ফেইসবুক পেইজ এ।
যেকোনো প্রয়োজনে টিভিএসকে ইমেইল করুন customercare@tvsab.com.bd
টিভিএস এর সাথে Viber, WhatsApp এ যোগাযোগ করতে পারবেন এই নম্বরে: ০১৯১৯১৮৯১১১, ০১৯১৯১৯৪২২২
টিভিএস হচ্ছে মূলত ভারতীয় একটি মটর জাতীয় কম্পানি। যারা মটরসাইকেল, স্কুটার এবং থ্রি হুইলার তৈরি করে থাকেন। ১৯৬২ সালে সুন্দরাম চায়তোন প্রথম টিভিএস ব্র্যান্ডটির যাত্রা শুরু করেন। শুরুতে তারা ইংল্যান্ডের একটি কম্পানির সাথে যুক্ত হয়ে শুধুমাত্র মোটরসাইকেল এর বিভিন্ন যন্ত্রাংশ তৈরি করতো।  কিন্তু ১৯৮৯ সালে প্রথম তারা কমার্সিয়াল ভাবে সম্পূর্ন মটরসাইকেল বাজারজাত করা শুরু করেন। বর্তমানে এটি ভারতের তৃতীয় বৃহত্তম মোটরসাইকেল কোম্পানি, এবং পৃথিবীর অন্যতম জনপ্রিয় একটি মটরসাইকেল ব্র্যান্ড।

Related Posts