Suzuki Bangladesh
tvs-is-offering-23000-tk-bonus

TVS দিচ্ছে ২৩০০০ টাকা পর্যন্ত বোনাস

নতুন বছরে মেতে উঠুন টিভিএস এর দারুন অফারে। আপনার যেকোনো পুরোনো মোটরসাইকেল এক্সচেঞ্জ করে নিন অ্যাপাচি আরটিআর সিরিজের যে কোন নতুন বাইক। আর পেয়ে যান ২৩০০০ টাকা পর্যন্ত বোনাস।

টিভিএস হচ্ছে মূলত ভারতীয় একটি মটর জাতীয় কম্পানি। যারা মটরসাইকেল, স্কুটার এবং থ্রি হুইলার তৈরি করে থাকেন। ১৯৬২ সালে সুন্দরাম চায়তোন প্রথম টিভিএস ব্র্যান্ডটির যাত্রা শুরু করেন। শুরুতে তারা ইংল্যান্ডের একটি কম্পানির সাথে যুক্ত হয়ে শুধুমাত্র মোটরসাইকেল এর বিভিন্ন যন্ত্রাংশ তৈরি করতো।  কিন্তু ১৯৮৯ সালে প্রথম তারা কমার্সিয়াল ভাবে সম্পূর্ন মটরসাইকেল বাজারজাত করা শুরু করেন। বর্তমানে এটি ভারতের তৃতীয় বৃহত্তম মোটরসাইকেল কোম্পানি।

টিভিএস বাংলাদেশেও অত্যন্ত জনপ্রীয় একটি মোটোরসাইকেল ব্র্যান্ড। বাংলাদেশের মটরসাইকেল বাজারে টিভিএস অনেক বড় একটি যায়গা দখল করে আছে। বিশেষ করে টিভিএসের কমিউটার সেগমেন্টের বাইক এবং RTR সিরিজের বাইকগুলোর বহুল জনপ্রীয়তা রয়েছে বাংলাদেশে। টিভিএস বরারবরই বাংলাদেশের বাইকারদের জন্য বিভিন্ন রকম অফার নিয়ে আসে। তারই ধারাবাহিকতায় টিভিএস বাংলাদেশ নতুন বছর উপলক্ষে নিয়ে এলো ২৩০০০ টাকা পর্যন্ত বোনাস এর চমৎকার আকর্ষনীয় একটি অফার।

অফারটি চলবে ৩১ জানুয়ারি ২০২২ পর্যন্ত।

* অফারটির নিয়মাবলী:
১। এই অফারে আপনি যেকোনো পুরাতন মোটরসাইকেল এক্সচেঞ্জ করে শুধুমাত্র অ্যাপাচি আরটিআর সিরিজ কিনলে HAPPY NEW YEAR অফারের ১৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সাথে আরো ১০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস অর্থাৎ সর্বমোট ২৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।
২। আপনার বর্তমান মোটরসাইকেলটি ডিলার/শোরুমে উপস্থিত পুরাতন মোটরসাইকেলের ক্রেতা ন্যায্য মুল্যে ক্রয় করবে।
৩। বর্তমান মোটরসাইকেলটির মূল্য বাদ দেয়ার পর অবশিষ্ট প্রদেয় মূল্য নগদ/কিস্তিতে পরিশোধ করা যাবে। কিস্তি সুবিধা নির্দিষ্ট ডিলার পয়েন্টে শর্ত সাপেক্ষে প্রযোজ্য।
৪। টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড যেকোনো সময় এই অফারটির পরিবর্ধন/পরিমার্জন/বন্ধ করার অধিকার রাখে।
অনলাইনে অফারটি পাওয়ার জন্য নিম্নোক্ত লিংকে গিয়ে সঠিক ইনফরমেশন দিন, অথবা সরাসরি চলে যান আপনার নিকটস্থ টিভিএস ডিলার পয়েন্ট বা শো-রুমে।
যেকোনো প্রয়োজনে টিভিএস কে ইমেইল করুন customercare@tvsab.com.bd
টিভিএসের সাথে Viber, WhatsApp এ যোগাযোগ করতে পারবেন এই নম্বরে: ০১৯১৯১৮৯১১১, ০১৯১৯১৯৪২২২।
মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×