Suzuki Bangladesh
TVS Apache RTR কিনলেই ফ্রী রেজিষ্ট্রেশন আর লাইফটাইম ফ্রী সার্ভিস - দেশি বাইকার

TVS Apache RTR কিনলেই ফ্রী রেজিষ্ট্রেশন আর লাইফটাইম ফ্রী সার্ভিস

Tourino Tyres

বাংলাদেশে, বিশেষ করে তরুণ প্রজন্মের মাঝে টিভিএস একটি জনপ্রিয় টু-হুইলার ব্রান্ড। দেশের মোটরসাইকেল মার্কেটের একটা বড় অংশ ধরে রেখেছে এই ইন্ডিয়ান কোম্পানীটি। কমিউটার এবং নেকেড স্পোর্টস সেগমেন্টে যারা বেশ রাজত্ব করে আসছে।

টিভিএস এর লাইন-আপে থাকা বাইকগুলোর মধ্যে সবচেয়ে হট কেক হচ্ছে TVS Apache RTR 160 4V. আর যেহেতু দিনকে দিন ১৫০-১৬০ সিসি এবং স্পোর্টস বাইকের চাহিদা তুলনামূলক বাড়ছে, তাই এই সেগমেন্টে বাড়তি নজর দিয়েছে প্রতিটি কোম্পানী। RTR 4V হচ্ছে ২ লাখ বাজেটের মধ্যে বাজারের অন্যতম সেরা একটি বাইক। ১৬০ সিসি’র এর ইঞ্জিনটি ১৬.২৮ বিএইচপি শক্তি উৎপন্ন করতে পারে যা কিনা এই সেগমেন্টে সর্বোচ্চ। ইঞ্জিন পাওয়ার বেশি হওয়ায় এক্সিলারেশন এবং টপ-স্পীডও তুলনামূলক বেশি পাওয়া যায়।

আকর্ষনীয় ডিজাইন, স্পোর্টি সাউন্ড আর পাওয়ারফুল ইঞ্জিনের কারণে অনেকেরই পছন্দের তালিকায় থাকে এই বাইকটি। মার্কেটে এর প্রতিদ্বন্দী হচ্ছে Honda CB Hornet, Bajaj Pulsar NS, Suzuki Gixxer এবং Yamaha FZs V2. যদিও এই সেগমেন্টে প্রতিযোগিতা অনেক বেশি কিন্তু নিজেদেরকে সময়ের সাথে আপ-ডু-ডেট রাখতে কোয়ালিটির সাথে নানা আকর্ষনীয় অফার দিয়ে থাকে টিভিএস অটো বাংলাদেশ।

বাইক কেনার পরে আমাদের এক বড় চ্যালেঞ্জ হচ্ছে রেজিষ্ট্রেশন আর সেলস আফটার সার্ভিস। আর চলতি বছরে মোটরসাইকেল রেজিষ্ট্রেশনের টাকার পরিমাণ কিছুটা বেড়ে যাওয়ায় অনেকটাই অসন্তোষ মোটরসাইকেলিস্টরা।

সমস্যার সমাধান হিসেবে টিভিএস অটো বাংলাদেশ এই নভেম্বর মাস জুড়ে তাদের সকল RTR সিরিজের বাইকের উপর ফ্রি রেজিষ্ট্রেশন অফার চালু করেছে। এই অফার চলবে আগামী ৩০শে নভেম্বর পর্যন্ত। এই সময়ের মধ্যে যারা RTR সিরিজের বাইক ক্রয় করবেন, তারা পাবেন লাইফটাইম ফ্রি সার্ভিস। বলে রাখা জরুরী, অফারটি RTR সিরিজ ছাড়া অন্য কোনো মডেলের ক্ষেত্রে প্রযোজ্য নয়। আর বাইক স্টকে থাকা অব্দি এই অফার পাবেন ক্রেতারা।

এক নজরে বর্তমানে RTR সিরিজের বাইকগুলোর মূল্য-

নাম ও মডেল মূল্য
TVS RTR 4V (SD) ১,৬৯,৩০০/-
TVS RTR 160 RACE EDITION (SD) ১,৫৪,৩০০/-
TVS RTR 160 RACE EDITION (DD) ১,৬৪,৩০০/-

বিঃদ্রঃ অফারটি চলবে ৩০ নভেম্বর ২০২০ পর্যন্ত স্টক থাকা সাপেক্ষে।

মোটরসাইকেল মার্কেটে নানা অফার দেখে থাকি আমরা। তবে এই অফারটি সত্যিই আকর্ষনীয় আর সময়োপগী। আশা করা যায়, এই অফারের কারনে মার্কেটের RTR সিরিজের চাহিদা তুলনামূলক বেড়ে যাবে।

মন্তব্য
Shell Advance

About The Author

Related Posts

error: Content is protected !!
×