নতুন বছর উপলক্ষে ইয়ামাহা দিচ্ছে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক

শেষ মানেই আবার নতুন কিছুর শুরু। তারই ধারাবাহিকতায় চলে এলো নতুন বছর ২০২২। আর নতুন বছরে নতুন কোনো অফার আসবে না তা কি করে হয়? নতুন বছরেই ইয়ামাহা নিয়ে এলো এক ধামাকা অফার। নতুন বছর এবং শীত দুটো বিষয় কে কেন্দ্র করেই ইয়ামাহা দিচ্ছে নির্দিষ্ট কিছু বাইকে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

ইয়ামাহা মোটরসাইকেল 1955 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এর নেতৃত্বে ছিলেন গেনিচি কাওয়াকামি। জাপানিজ এই মোটরসাইকেল ব্র্যান্ড টি বর্তমানে পৃথিবীর অন্যতম জনপ্রিয় একটি ব্র্যান্ড। বাংলাদেশে ইয়ামাহার একমাত্র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হচ্ছে ACI Motors LTD. সারা বিশ্বের মতো বাংলাদেশের মোটরসাইকেল বাজারেও এই ব্র্যান্ডটির জনপ্রিয়তা তুঙ্গে।

ইয়ামাহা প্রতিনিয়তই বাংলাদেশের বাইকারদের জন্য কাজ করে যাচ্ছে। তারা বিভিন্ন সময় বাংলাদেশের বাইকারদের নিয়ে বিভিন্ন আয়োজন করে যাচ্ছে। প্রায় প্রতি মাসেই কিছু কিছু বাইকের উপর ইয়ামাহার বিভিন্ন রকম অফার দিয়ে থাকে ACI Motors LTD. সেই ধারাবাহিকতায় এবার নতুন বছরেও তারা দিচ্ছে নির্দিষ্ট কিছু বাইকের উপর ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

Product Name Cashback Amount
R15 V3 15,000/-
MT 15 15,000/-
Fazer Fi V2 10,000/-
FZS FI V3 ABS 5,500/-
Ray ZR Street Rally 125 Fi Scooter 5,000/-
Saluto 125cc  5,000/-

এছাড়াও প্রতিটি ইয়ামাহা মোটরসাইকেল এর সাথে থাকছে আকর্ষণীয় ইয়ামাহা ব্র্যান্ডেড টি-শার্ট গিফট। এই আকর্ষনীয় অফারটি ৩১ জানুয়ারী পর্যন্ত প্রযোজ্য থাকবে।

Yamaha R15 V3 এবং Yamaha MT 15 ইয়ামাহার সবচেয়ে প্রিমিয়াম প্রডাক্ট। বাংলাদেশের স্পোর্টস বাইক গুলোর মধ্যে যাদের নাম সবার আগে আসে। বাংলাদেশের তরুণদের পছন্দের তালিকায় এই দুইটি বাইক সবার প্রথম সারিতেই থাকবে। বাইক দুটিতেই একই ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। একটি ফুল ফেয়ার্ড এবং অপরটি নেকেড স্পোর্টস বাইক।

এছারাও Fazer Fi V2 এবং FZS FI V3 ABS বাইক দুটিও বাংলাদেশে অন্যতম জনপ্রিয় দুটি বাইক। সেই সাথে Ray ZR Street Rally 125 Fi Scooter টিকে বাংলাদেশের স্কুটার মার্কেটের মধ্যে সেরা একটি স্কুটার বলা যায়। সেই সাথে Yamaha Saluto 125 বাইকটিতো আছেই। Yamaha Saluto 125 বাইকটিকে তাদের মাইলেজ কিং বাইক বলা হয়। ১২৫ সিসি সেগমেন্টে স্যালুটো বেশ সুনাম অর্জন করে আসছে।

Related Posts