ফের শুরু হলো ইয়ামাহা রাইডিং একাডেমির কার্যক্রম

ইয়ামাহা বরাবরই বাংলাদেশের বাইকারদের নিয়ে বিভিন্ন রকমের ইভেন্ট এবং গেট টুগেদারের আয়োজন করে থাকে। এর মধ্যে অন্যতম হচ্ছে ইয়ামাহা রাইডিং ফিয়েস্তা। করনার প্রভাবে এসব ইভেন্ট অনেকদিন ধরে আয়োজন করা সম্ভব হয় নি। তবে ২০২১ এর মাঝ থেকে ইয়ামাহা আবারো বিভিন্ন ধরনের ইভেন্ট আয়োজন শুরু করেছেন।

তারই ধারাবাহিকতায় ইয়ামাহা সম্প্রতি আয়োজন করেছেন Yamaha Riding Academy. Yamaha এই চমৎকার ইভেন্টটি ২০১৭ সাল থেকে প্রতি বছর আয়োজন করে আসছে। ২০২১ সালের ২৬ শে নভেম্বর শুরু হলো YRA ( Yamaha Riding Academy ) এর winter Season.

প্রতি শুক্র এবং শনিবার ছেলে মেয়ে উভয়ের জন্য চলছে YAMAHA Presents Motorcycle Riding Training এবং এটি “Yamaha Riding Academy” থেকে ট্রেনিং প্রাপ্ত ট্রেইনার দ্বারা পরিচালিত হচ্ছে। ইভেন্টিটি পরিচালিত হচ্ছে ACI Motors LTD. এর সৌজন্যে।

এই ইভেন্টে ছেলে ও মেয়েদের জন্য থাকছে আলাদা ট্রেইনার, ভলেন্টিয়ার এবং ট্রেইনিং গ্রাউন্ডের ব্যবস্থা। এই ট্রেনিং এ মোটরসাইকেল রাইডিং সহ Road Rules & Riding Rules বিষয়ে শিখানো হবে।

শুধু তাই নয়, ট্রেইনিং গ্রাউন্ডে রাখা হয়েছে ইয়ামাহার রিসেন্টলি লঞ্চ হওয়া স্কুটার Ray ZR 125. এবং যে কেউ চাইলেই জনপ্রিয় এই স্কুটারটি টেস্ট ড্রাইভ করে দেখতে পারবে।

সেই সাথে আরো একটি নতুন ফেসিলিটিস তারা দিচ্ছে এই সেশনে। যেসব রাইডার YRA এর এই ট্রেনিং সেশন করতে যাবে, তারা চাইলে কোনো হ্যাসেল ছারাই শুধুমাত্র নির্দিষ্ট পরিমান অর্থ প্রদানের মাধ্যমেই সেখান থেকে লার্নার লাইসেন্স করে নিতে পারবে।

এই প্রোগ্রামে রেজিস্ট্রেশনকৃত সকলকে এই ট্রেইনিং ইভেন্টে পর্যায়ক্রমে যুক্ত করা হবে এবং তাদের ট্রেইনিং এর সময়ের বিষয়ে E-mail, SMS বা Phone Call এর মাধ্যমে কনফার্ম করা হবে।

বর্তমানে শুধুমাত্র ঢাকা ও ফরিদপুরে ট্রেনিং শুরু হয়েছে ২৬ই নভেম্বর হতে। সময়ঃ সকাল ৯টা – বিকাল ৪টা।

অংশগ্রহণকারীকে অবশ্যই সাইকেল চালানো জানতে হবে।
ঢাকা ভেন্যুঃ বিজি প্রেস গ্রাউন্ড, শহীদ তাজউদ্দিন আহমেদ এভিনিউ, তেজগাঁও, ঢাকা।
ফরিদপুর ভেন্যুঃ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন কলেজ, ফরিদপুর।
ঢাকা ও ফরিদপুরে ট্রেনিং প্রোগ্রামে অংশ নিতে রেজিস্ট্রেশন করুন-

Related Posts