ক্রিসেন্ট সার্ভিস সেন্টার এবং মিরপুর YRC এর ১ বছর পূর্তি

ক্রিসেন্ট ইন্টারপ্রাইজ হচ্ছে বাংলাদেশে ইয়ামাহার সবচেয়ে বড় ডিলার পয়েন্ট। মিরপুর ৬০ ফিটে অবস্থিত ইয়ামাহার এই থ্রি-এস সেন্টারটি গত বছরে নতুন করে তাদের সার্ভিস স্টেশনটি আরো বড় আকারে উদ্বোধন করে।
অন্যদিকে ইয়ামাহা রাইডার্স ক্লাবের একটি গুরুত্বপূর্ণ উইংস মিরপুর ওয়াই.আর.সি’র ১ বছর পূর্তি হয় একই দিনে। এই উপলক্ষে ক্রিসেন্টে একটি অনুষ্ঠানের আয়োজন করে তারা।

ইয়ামাহা রাইডার্স ক্লাব মিরপুরের বর্তমানে ৪১০০ এর বেশি মেম্বার রয়েছে যারা ইয়ামাহা মোটরসাইকেল ব্যবহার করে। এই ক্লাবটি নানা ট্যুর এবং গেট-টুগেদার আয়োজন করেছে বিগত দিনগুলোতে। এছাড়াও নানা সামাজিক কার্যক্রম পরিচালনা করে তারা। করোনা পরিস্থিতিতে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং খাবার বিতরণ, শীতার্থদের মাঝে কম্বল এবং তাবু বিতরণ ইত্যাদি।

তাদের এই ১ বছর পূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিল গ্রুপের কোর মেম্বার, এডমিন, মডারেটর এবং এসিআই মোটরস এর উর্ধ্বতন কর্মকর্তারা।

ক্রিসেন্টের সার্ভিস সেন্টারটি সারা বছরে সার্ভিস করেছে ইয়ামাহার ৯৫৪০ টি’রও বেশি বাইক। ১২ টি বে-তে ২৪ জন টেকনিসিয়ান প্রতি মাসে প্রায় ১৫০০ বাইক সার্ভিস করে থাকে। তারা এটিতে আধুনিক সব প্রযুক্তি ব্যবহার করে থাকে। ইয়ামাহা ডায়াগনসিস টুল এবং এফআই স্টেশন তাদের সার্ভিস কোয়ালিটিকে করেছে আরো পরিপূর্ণ। কাস্টমারদের জন্য এয়ার কন্ডিশন ওয়েটিং রুমও রেখেছে তারা।

মিরপুরে অবস্থিত ক্রিসেন্ট এবং ইয়ামাহা রাইডার্স ক্লাব মিরপুর নানা কার্যক্রমেও একে অপরকে সহযোগিতা করে থাকে।

Related Posts