deshibiker.SALE
ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরন - দেশি বাইকার

ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরন

Tourino Tyres

ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্দ্যোগে কিছু দিন আগেই হয়ে গেল এই বছরের বাইকারদের নিয়ে সবচেয়ে বড় ইভেন্ট “কক্সবাজার রাইডিং ফিয়েস্তা ২০১৯”। প্রায় ৭০০ বাইকারের মিলন মেলায় কক্সবাজার হয়ে উঠেছিল বাইকারময়। এসব জাকজমক ইভেন্টের মধ্যেই থেকে নেই এই মোটরসাইকেলিস্ট গ্রুপটি। সামাজিক দায়বদ্ধতা আর মানুষের পাশে দাঁড়াতে সব সময় এগিয়ে আসছে তারা।

গত বন্যাও এই ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্দ্যোগে দেশের বিভিন্ন জায়গায় ত্রাণ বিতরণ করা হয়। সেই ধারাবাহিকতায় এই শীতেও ইয়ামাহার রাইডার্স ক্লাব নিয়েছে শীতার্তদের মধ্যে বস্ত্র বিতরণের উদ্দ্যোগ। ঢাকা সহ দেশের প্রায় ৩৮ টি জেলায় ইয়ামাহার রাইডার্স ক্লাবের উদ্দ্যোগে শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

মূলত ১৬ই ডিসেম্বর বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে গতানুগতিক ধারার বাইরে তারা এই উদ্দ্যোগ গ্রহণ করে। ১৬ ডিসেম্বর রাত ১২ টায় ইয়ামাহা রাইডার্স ক্লাবের এক ঝাঁক তরুণ সমাজ মিলিত হয় রাজধানীর শহীদ মিনার প্রাঙ্গণে এবং খুঁজে খুঁজে নিপীড়িত মানুষের মাঝে কম্বল বিতরণ করে। ইয়ামাহার রাইডার্স ক্লাবের এর উদ্দ্যোগের সাথে উপস্থিত ছিলেন এসিআই মোটরস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর সুভ্রত রঞ্জন দাশ। ইয়ামাহার রাইডার্স ক্লাবের এই সব উদ্দ্যোগে সব সময় পাশে থাকে বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের অথরাইজড ডিস্ট্রিবিউটর এসিআই মোটরস লিমিটেড এবং প্রয়োজনে ক্লাবটিকে ফান্ডিং করে আসছে তারা।

আমাদের দেশের প্রায় ৩০ শতাংশ মানুষ দারিদ্র সীমার নিচে বসবাস করে। ঠান্ডার প্রকোপে প্রতি বছর অনেক মানুষের প্রাণহানিও ঘটে। সুতরাং, সামাজিন দায়বদ্ধতা থেকে ইয়ামাহার রাইডার্স ক্লাবের এই উদ্দ্যোগ প্রশংসার দাবী রাখে। আশা করি আগামীতেও তারা এই ধারা অব্যাহত রাখবে এবং দেশের হত দরিদ্র মানুষদের সহায়তা করবে।

মন্তব্য
Shell Advance

About The Author

Related Posts

error: Content is protected !!
×