Suzuki Bangladesh
পুরাতন বাইক বদলে নিন ইয়ামাহার নতুন বাইক! (ক্রিসেন্ট ইন্টারপ্রাইজ এক্সচেঞ্জ অফার) - দেশি বাইকার

পুরাতন বাইক বদলে নিন ইয়ামাহার নতুন বাইক! (ক্রিসেন্ট ইন্টারপ্রাইজ এক্সচেঞ্জ অফার)

সারা দেশে ইয়ামাহা’র অন্যতম নামকরা ডিলার পয়েন্ট ক্রিসেন্ট ইন্টারপ্রাইজ। প্রতি বছর প্রায় সর্বোচ্চ পরিমাণ ইয়ামাহা’র মোটরসাইকেল বিক্রি করে আসছে এসিআই মোটরস লিমিটেডের এই অথরাইজড ডিলার শপটি। শুধু তাই নয় সেলস আফটার সার্ভিস, কাস্টমারদের সাথে যোগাযোগ রক্ষা এবং বাইকারদের নিয়ে নানা প্রোগ্রাম আয়োজন করায় ঢাকা সহ দেশ ব্যাপী তাদের বেশ সুনাম রয়েছে।

এবার দারুণ একটি অফার নিয়ে হাজির হয়েছে তারা। আপনার যে কোন ব্রান্ডের পুরনো বাইক বদলে নিতে পারছেন ইয়ামাহা’র যে কোন মডেলের নতুন বাইক। ক্রিসেন্ট ইন্টারপ্রাইজে আপনার পুরনো বাইক দেখালে, তারা সেটির একটি দাম নির্ধারণ করবে আপনার সাথে আলোচনার মাধ্যমে। এরপর সেই টাকার সাথে কিছু পরিমাণ টাকা যুক্ত করে কিংবা ফেরত নিয়ে কিনতে পারবেন ইয়ামাহা’র যে কোন মডেলের বাইক।

ক্রিসেন্ট ইন্টারপ্রাইজ

৩/৮, উত্তর পীরেরবাগ, (৬০ ফিট) মিরপুর

ঢাকা – ১২১৬

যোগাযোগঃ ০১৭১৩০৫৩০৮২

ক্রিসেন্ট ইন্টারপ্রাইজ অফিসিয়াল ফেসবুক পেজ লিঙ্ক

সাধারণত যখন কেউ একটি বাইক বিক্রি করে নতুন বাইক কেনে, তখন তাকে বেশ কিছু বিষয় ফেস করতে হয় যা সময় সাপেক্ষ এবং অনেক সময় কিছুটা জটিল। পুরাতন বাইক বিক্রির জন্য একটা অনির্দিষ্ট সময় ধরে অনলাইন মাধ্যমে বিজ্ঞাপন দেয়া, বিশ্বস্ত ক্রেতা খুঁজে পাওয়া, অপরিচিত হওয়া স্বর্তেও টেস্ট রাইডের সুযোগ করে দেয়া, একাধিক ক্রেতার সাথে দামাদামি করা ইত্যাদি।

Crescent Enterprise

ক্রিসেন্ট ইন্টারপ্রাইজ আপনার এই ধাপের কাজগুলোকে একেবারে সহজ করে দিয়েছে। আর যত দূর জানা গেছে, তারা তুলনামূলক ভাল মূল্য নির্ধারণ করছে এই পুরাতন বাইকগুলোর। ভাল দাম পেয়ে, কোন জটিলতা ছাড়াই যদি পুরাতন মোটরসাইকেল বিক্রি করে পছন্দের একটি ইয়ামাহা বাইক পাওয়া যায় তবে এটি অবশ্যই আকর্ষণীয় অফার বলা যায়।

ইয়ামাহা’র মোটরসাইকেলের প্রতি বিশেষ করে তরুণ প্রজন্মের বেশ আগ্রহ দেখা যায়। যদিও যে কোন পেশা এবং নানা বয়সের লোকদের জন্য বর্তমানে বাজারে রয়েছে ইয়ামাহা’র বিভিন্ন মডেলের বাইক। ফুল ফেয়ারড স্পোর্টস, ন্যাকেট স্পোর্টস, সেমি-ফেয়ারড, কমিউটার, স্কুটার, অফ-রোড ইত্যাদ প্রায় সব ধরনের বাইক রয়েছে তাদের।

মডেল দাম
Yamaha R15 V3 (Indonesian) 525,000/-
Yamaha R15 V3 ABS (Indian) 485,000/-
Yamaha FZs Fi V3 295,000/-
Yamaha FZs Fi V2 249,000/-
Yamaha Fazer Fi V2 271,000/-
Yamaha SZ RR V2 185,000/-
Yamaha Saluto 125 141,000/-
Yamaha Ray ZR Street Rally 165,000/-

তবে প্রতি মাসে ইয়ামাহা হাজির হয় প্রায় প্রতিটি মডেলের উপর বিশেষ ছাড় নিয়ে। যেমন চলতি মাসে ঈদ অফারে চলছে বিভিন্ন বাইকে ৫০০০ টাকা থেকে ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। ইয়ামাহা’র প্রতি মাসের অফার পেতে চোখ রাখুন দেশি-বাইকার ওয়েবসাইটে। যে কোন ক্যাশব্যাক অফার থাকলে অবশ্যই সেটি পাবে এক্সচেঞ্জ অফার গ্রহণকারী ক্রেতারা।

Yamaha Eid Offer

কথায় বলে, যত সমস্যা তত ব্যবসা। কোন একটি সমস্যা সমাধান করে যে দারুন ব্যবসা করা যায় তারই একটি নজীর রাখল ক্রিসেন্ট ইন্টারপ্রাইজ। এই এক্সচেঞ্জ অফারটির মাধ্যমে উভয় পক্ষ লাভবান হবে বলে আশা করা যায়।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!