Suzuki Bangladesh
দাম কমলো Suzuki GSX-R এবং Suzuki Intruder এর - দেশি বাইকার

দাম কমলো Suzuki GSX-R এবং Suzuki Intruder এর

Tourino Tyres

জাপানী ব্রান্ডগুলোর অন্যতম নাম সুজুকি। দীর্ঘদিন থেকে বাংলাদেশের বাজারে বেশ ভাল যায়গা করে নিয়েছে সুজুকি। তারা বর্তমানে কমিউটার, স্পোর্টস, নেকেড স্পোর্টস এবং ক্রুজার বাইক বাজারে নিয়ে আসছে। বাংলাদেশে তরুণদের মাঝে সুজুকির বাইক গুলো নিয়ে বেশ চাহিদা লক্ষ করা যায়। সুজিকির স্পোর্টস বাইকের মধ্যে Suzuki GSX-R 150 অন্যতম। বর্তমানে তারা বিশাল ছাড় দিচ্ছে এই বাইকের উপর যার পূর্ব মূল্য ছিলো ৩,৯৯,০০০ টাকা এবং ৪৯,০০০ টাকা ছাড়ে এর বর্তমান মূল্য ৩,৫০,০০০ টাকা। এছাড়াও তাদের অন্যতম ক্রুজার বাইক Suzuki Intruder ABS এর উপরেও রয়েছে বিশাল মূল্য ছাড় যার পূর্ব মূল্য ছিলো ২,৯৯,০০০ টাকা এবং ২৪,০০০ টাকা ছাড়ে বর্তমান মূল্য ২,৭৫,০০০ টাকা।

Suzuki GSX-R বাংলাদেশের বাজারে অন্যতম একটি সেরা স্পোর্টস বাইক। বাংলাদেশের তরুণদের অন্যতম পছন্দের নাম এটি। সুজুকি এই বাইকে। দীর্ঘদিন থেকেই এই বাইক বাংলাদেশের চলছে এর এগ্রেসিভ লুক, এর স্পিড সব মিলিয়ে বাইকারদের দারুন আকর্ষণ করে। অনেকেরই পছন্দের বাইক এটি কিন্তু আমাদের দেশে ভাল মানের স্পোর্টস বাইক গুলোর দাম অনেক বেশি হওয়ায় সকলের ইচ্ছে থাকলেও সপ্নটা পূরণ হয় না। GSX-R এর পূর্ব মূল্য ছিলো প্রায় ৪ লাখ টাকা, কিন্তু ইতিমধ্যে সুজুকি এই বাইকের উপর বিশাল মূল্য ছাড় দিয়েছে। ৪৯,০০০ টাকার বিশাল ছাড় দিয়ে যার বর্তমান মূল্য ৩,৫০,০০০ টাকা। যারা এতোদিন দামের জন্য প্রিয় বাইকটি কিনতে পারছিলেন না তারা এখন চাইলে দেখতে পারেন।

এদিকে সুজুকির একমাত্র ক্রুজার বাইক Intruder, যেটি বাজারে আসার পর থেকেই বাংলাদেশের বাজারে বেশ চাহিদা রয়েছে। এর চাহিদার অন্যতম কারণ এর লুক এবং ব্রেকিং এ Anti lock Breaking System(ABS), এর পূর্ব মূল্য ছিলো ২,৯৯,০০০ যার উপর ২৪,০০০ টাকা ছাড়ে যার বর্তমান মূল্য ২,৭৫,০০০ টাকা। এই দামে ABS সহ ক্রুজার বাইক সত্যি দারুন। যারা যারা কিনতে চাচ্ছিলেন তারা এখন নির্দ্বিধায় নিয়ে নিতে পারেন।

আপনারা যারা ভাবছিলেন Suzuki Intruder বা GSX-R কিনবেন, তাদের জন্য এটিই অন্যতম সেরা সুযোগ। বিস্তারিত জানতে কল করুন 16222, সুজুকি কল সেন্টার।

মন্তব্য
Shell Advance

About The Author

Related Posts

error: Content is protected !!
×