Suzuki Bangladesh
নতুন কিছু নিয়ে এবার ঢাকা বাইক শো-তে থাকছে ইয়ামাহা - দেশি বাইকার

নতুন কিছু নিয়ে এবার ঢাকা বাইক শো-তে থাকছে ইয়ামাহা

Tourino Tyres

বাইকারদের জন্য একটি অন্যতম সেরা ইভেন্ট হল ঢাকা বাইক শো। আগামী ১৩ই মার্চ থেকে ১৬ ই মার্চ ২০১৯ পর্যন্ত, তিনদিন ব্যাপী চলবে এই জাকজমক ইভেন্ট। গতবারের ন্যায় এবারো এটি অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরাতে । এবারের বাইক শো-তে অংশগ্রহন করবে অনেক নামকরা মোটরসাইকেল ব্র্যান্ড ও বিভিন্ন এক্সেসরিস কোম্পানী। বাইক শো ২০১৯ এ দেশি বাইকার থাকছে মটো ব্লগ পার্টনার হিসেবে।

জাপানিজ বিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহা বাংলাদেশে বহুল প্রচলিত এবং দেশে এটি বাজারজাত করে এসিআই মোটরস লিমিটেড। ইয়ামাহা বাইকারদের নিয়ে বিভিন্ন রকম অনুষ্ঠানের আয়োজন করে থাকে। বিগত বছরগুলোতে বাইকারদের নিয়ে নানা ধরনের ইভেন্টে টু-হুইলার কোম্পানীগুলো মধ্যে ইয়ামাহার বাজেট ছিল সর্বোচ্চ। বাইক কার্নিভাল, ইয়ামাহা রাইডিং ফিয়েস্তা সহ নানা জমকালো ইভেন্ট করেছে এই কোম্পানীটি। এই বছরে তারা অংশগ্রহণ করতে যাচ্ছে এমন একটি ইভেন্টে যেখানে দেশের সব নামকরা কোম্পানীগুলো থাকছে। সুতরাং এই ইভেন্টে দর্শকদের বাড়তি দৃষ্টি আকর্ষণ করতে অবশ্যই চমক তারা চমক রাখবে বলে আশা করা যায়।

তিনদিন ব্যাপী এই অনুষ্ঠানে ইয়ামাহা তাদের নতুন বিভিন্ন মোটরসাইকেল ডিসপ্লে করবে। এবার বাইক শোতে Yamaha XTZ 125, Yamaha XTZ 150, Yamaha MT 15, Yamaha N Max, Yamaha Street Rally, Yamaha R15 V3 Movistar থাকবে বলে আশা করা যাচ্ছে।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরাতে তিন দিনব্যাপী আসছে মোটর বাইকের বিশাল আসর ঢাকা বাইক শো ২০১৯ এবং এর সাথে থাকছে ইয়াহামা বাংলাদেশ। আপনিও যোগদিতে পারেন এবারের ঢাকা বাইক শোতে এবং যোগ দিতে আজই অনলাইনে রেজিস্ট্রেশন করুন

মন্তব্য
Shell Advance

About The Author

Related Posts

error: Content is protected !!
×