Suzuki Bangladesh
MT নিয়ে এলো Targo এবং Stinger এর নতুন গ্রাফিক্স - দেশি বাইকার

MT নিয়ে এলো Targo এবং Stinger এর নতুন গ্রাফিক্স

Tourino Tyres

MT হেলমেটস বাংলাদেশসহ বিশ্বের অন্যতম পরিচিত এক ব্রান্ড। দীর্ঘদিন থেকে বাংলাদেশে বেশ সুনাম অর্জন করে আসছে। বাংলাদেশে তাদের অফিশিয়াল ডিস্ট্রিবিউটর রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল। তারা তাদের কোয়ালিটির পাশাপাশি এখন তাদের গ্রাফিক্সের দিকেও নজর দিচ্ছে। কেননা দেশের তরুণরা ভাল মানের যেমন হেলমেট খুঁজে তেমনি তারা ভাল গ্রাফিক্সও চায় যাতে করে দেখতেও অনেক সুন্দর হয়। এমটি বর্তমান সময়ে কিছুদিন পর পর নতুন মডেল ও নতুন ডিজাইনের হেলমেট নিইয়ে আসছে বাজারে, সেই ধারায় তারা আবারো নিয়ে আসলো আরো ৩ টি নতুন গ্রাফিক্সের হেলমেট। সেগুলো হচ্ছে- MT Stinger GULTTER Matt Red, MT Targo ENJOY Gloss Red, MT Targo EXPLORER Matt White.

 

MT Stinger GULTTER Matt Red: MT Stinger অনেক আগে থেকে কম বাজেটের মধ্যে বেশ পছন্দের একটি হেলমেট, দীর্ঘদিন থেকেই এই হেলমেট বাজারে বেশ সাড়া ফেলে আসছে ৫০০০ টাকা বাজেটের মধ্যে ভাল একটি সার্টিফাইড হেলমেট খুঁজলে এর নাম থাকবেই। এর মধ্যে এর অনেক গ্রাফিক্স ও কালার চলে এসেছে বাজারে, MT আবারো বাজারে নিয়ে এলো Stinger এর নতুন এক গ্রাফিক্স যার নাম দিয়েছে তারা Stinger GULTTER Matt Red, এছাড়া বরাবরের মতো এর সার্টিফাইড আগের গুলোর মতোই থাকছে, ডট সার্টিফাইট (US), ECE/ONU 22.05, এছাড়া হেলমেটটির কিছু সুবিধা রয়েছে যেমন- এর ভাইজর এ ব্যবহার করা হয়েছে অপটিকাল পলিকার্বনেট এন্টি স্ক্র্যাচ ভাইজর, প্যাডিং খুলে ওয়াশের সুবিধা, ভাল ভ্যান্টিলেশন সুবিধা, সহজেই ভাইজর খুলে পরিষ্কার সহ বেশ কিছু সুবিধা। এর গ্রাফিক্স বেশ ডিসেন্ট এক লুক দিয়েছে যা সব বয়সের রাইডারদের পছন্দে থাকবে।

এর মূল্য নির্ধারণ করা হয়েছে- ৪৯৯৯/-

MT Targo ENJOY Gloss Red & MT Targo EXPLORER Matt White : MT তাদের সবচেয়ে বেশি নতুন নতুন গ্রাফিক্স নিয়ে আসছে টার্গো মডেলের উপরে, এর আগেও আমরা দেখেছি টার্গো এর বেশ কিছু আকর্ষনীয় গ্রাফিক্স, সেই ধারায় তারা আবারো নিয়ে আরো দুটি নতুন ডিজাইনের হেলমেট। MT এর এই টার্গো সিরিজের প্রতি ক্রেতাদের চাহিদা অনেক বেশি কেননা এর এগ্রেসিভ ও ডিসেন্ট মডেলের হেলমেট গুলো বেশ সুন্দর দেখতে তাছাড়া কম দামে MT এই সিরিজে দিচ্ছে শার্প রেটিং যা অন্য কোনো হেলমেটে এতো কম দামে নেই। Targo তে দেয়া হয়েছে Sharp এর 3Star সেইফটি রেটিং, এতে থাকছে ECE সেইফটি সার্টিফাইট(ইউরোপ), DOT সার্টিফাইট (USA), এর ওয়েট মাত্র ১৪৫০ গ্রাম, এছাড়া এর Aerodynamic Shape হেলমেটটিকে হাই স্পিডে স্ট্যাবল রাখতে সাহায্য করে, এর ভেন্টিলেশন অনেক ভাল যা গরমের দিনে রাইডে আপনাকে বেশ সাচ্ছন্দবোধ করবেন, এতে Pinklock70 সাপোর্ট ভাইজর দেয়া হয়েছে, এতে অনেক কম্ফোর্টেবল লাইনার ও প্যাডিং ব্যবহার করা হয়েছে যা খুলে ওয়াশ করতে পারবেন। এতে রয়েছে নোস গার্ড ও চেইন গার্ড।

টার্গো মূল্য নির্ধারণ করা হয়েছে- ৬৯৯৯/-

আমরা আশা করছি MT এর নতুন ডিজাইন ও গ্রাফিক্সের হেলমেট গুলো বাজারে বেশ সাড়া ফেলবে এর ডিজাইন যেকোন বয়সের বাইকারদের জন্য পারফেক্ট হবে আশা রাখছি।

মন্তব্য
Shell Advance

About The Author

Related Posts

error: Content is protected !!
×