Suzuki Bangladesh
লঞ্চ হতে যাচ্ছে MT Targo Pro

লঞ্চ হতে যাচ্ছে MT Targo Pro

বাজারে আসছে জনপ্রিয় হেলমেট মডেল Targo এর নতুন ভার্সন MT Targo Pro. MT বাংলাদেশ সহ বিশ্বের অন্যতম জনপ্রিয় একটি হেলমেট ব্রান্ড। দীর্ঘদিন ধরে বাংলাদেশে বেশ সুনামের সাথে ব্যবসা করে আসছে। বাংলাদেশে তাদের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে রয়েছে রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল। MT ধারাবাহিক ভাবেই কিছু দিন পর পর নতুন মডেল ও নতুন ডিজাইন এর হেলমেট নিয়ে আসে বাজারে। তারই ধারাবাহিকতায় এবার বাজারে এলো MT Targo সিরিস এর নতুন একটি মডেল MT Targo Pro.

MT Targo Pro হেলমেট টি বাইকারদের কাছে কম বাজেট এর মধ্যে বেশ পছন্দের একটি হেলমেট হতে যাচ্ছে। দামে কম হলেও MT Targo Pro হেলমেটটি গুনে ও মানে বেশ ভালো। হেলমেটটির আউটার শেল তৈরি করা হয়েছে HIRP Technology ব্যাবহার করে। HIRP অর্থাৎ High Impact Resistant polymer. HIRP Technology ব্যবহার করায় হেলমেটটির আউটার শেলটি যথেষ্ট স্ট্রং।

MT Targo Pro হেলমেটটি একটি ফুল ফেইস হেলমেট। বরাবরের মতো হেলমেটটি DOT এবং ECE সার্টিফাইড। সেই সাথে পেয়েছে Sharp এর 3 Star রেটিং। হেলমেটটির ভাইজর তৈরি করা হয়েছে অপটিকাল পলিকার্বনেট ফাইবার দিয়ে। সেই সাথে ভাইজরটি এন্টি স্ক্র্যাচ এবং বেটার ভিজিবিলিটি দেয়া হয়েছে। ভাইজরটিতে কুইক রিলিজ এবং পিন লক এর সুবিধাও দেয়া হয়েছে।

হেলমেটটির ওজন মাত্র ১৪০০-১৫০০ গ্রাম এবং ওয়েট ডিস্ট্রিবিউশন বেশ ভাল। হেলমেটটির উপরে, সামনে এবং পিছনে মোট ৪ টি ভ্যান্টিলেশন রয়েছে। সেই সাথে হেলমেটটির পিছনে থাকছে একটি স্ট্যাইলিশ স্পয়লার।

প্যাডিং বেশ উন্নতমানের এবং এন্টি এলার্জেনিক। প্যাড গুলো সম্পূর্ন রিমুভেবল এবং ওয়াসেবল। হেলমেটটির চিন লক হিসেবে কুইক রিলিজ লক ব্যবহার করা হয়েছে।

সেই সাথে রয়েছে MT হেলমেট এর সবচাইতে ইন্টারেস্টিং অফার ডাবল ওয়ারেন্টি ইন্স্যুরেন্স। MT Targo Pro হেলমেটটির মূল্য হতে পারে আনুমানিক ৮০০০ টাকা।

রিজনেবল প্রাইস, সার্টিফিকেশন, বিল্ট কোয়ালিটি এবং স্ট্যান্ডার্ড গ্রাফিক্সের কারণে এটি বাইকারদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে উঠবে।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×