“রাউন্ড দ্যা বর্ডার অফ বাংলাদেশ” আয়োজনে ছিলেন হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ (স্পন্সরঃ হার্মোসো ফ্যাশন)

“রাউন্ড দ্যা বর্ডার অফ বাংলাদেশ”

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ এক অন্যরকম ট্যুর এর আয়োজন করেছিলেন, যার নাম ছিলো “রাউন্ড দ্যা বর্ডার অফ বাংলাদেশ”। ভিন্নধর্মি চমৎকার এই ইভেন্টের আয়োজনে ছিলেন হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ। বাংলাদেশের সনামধন্য দুটো বাইকিং গ্রুপ থেকে মোট ৩ জন বাইকার ভিন্নধর্মি এই ইভেন্ট টি সম্পন্ন করেন। এতে ছিলেন হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ গ্রুপের পক্ষ থেকে দুই জন এবং চিটাগাং মটো বাইকার গ্রুপের পক্ষ থেকে এক জন রাইডার। এই ৩ জন বাইকার বাংলাদেশের সব গুলো বর্ডার রোড একই সাথে ঘুড়ে ট্রাভেলিং এ নতুন এক ধরনের মাত্রা যুক্ত করেছেন। ইভেন্টের মূল কার্যক্রমই ছিলো বাংলাদেশের সবগুলো বর্ডার রোড একই সাথে অতিক্রম করা। ইতোপূর্বে বাংলাদেশের বহু বাইকার দেশের এপার থেকে ওপার রাইড করলেও শুধুমাত্র বর্ডার রোড ধরে রাইড করার মতো কার্যক্রম এই প্রথম করা হলো। ট্যুরটিতে অংশগ্রহন করেছে “হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ” গ্রুপের ফাউন্ডার ও এডমিন মোঃ ফয়সাল হোসাইন মানিক, কামরুল ইসলাম এবং চিটাগং মটো বাইকার গ্রুপের এডমিন কাব্য।

ট্যুরটি ২৪ ডিসেম্বর সকাল ৯ টায় চট্টগ্রাম বায়েজিদ লিংক রোড থেকে শুরু হয়েছিলো। টানা ২০ দিনের যাত্রার পর ১২ জানুয়ারি চট্টগ্রামেই টুরের সমাপ্তি হয়। ২০ দিনের এই যাত্রায় সকল বর্ডার রোড অতিক্রম করতে এই গ্রুপের অতিক্রম করতে হয়েছে প্রায় ৪,২৯০ কিলোমিটার। সেই সাথে সাথে বাংলাদেশের বাইকিং কমিউনিটির জন্য তারা নিয়ে এসেছে এক নতুন প্রাপ্তি।

“হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ” বাংলাদেশের বাইকিং কমিউনিটির মধ্যে এক অন্যতম সক্রিয় গ্রুপ। এরা বিভিন্ন রকমের বাইক ট্যুর, বাইকিং ইভেন্ট সহ নানা রকমের সচেতনা মূলক কার্যক্রম করে থাকে। এরই ধারাবাহিকতায় তারা এই ভিন্নধর্মি বাইক টুর এর আয়োজন করেছিলেন। ইভেন্টটি স্পন্সর করছে “হার্মোসো ফ্যাশন লিমিটেড”। “হারমোসো ফ্যাশন লিমিটেড” বাংলাদেশের একটি কাস্টম ব্রান্ডিং এবং ক্লোথিং কোম্পানি। “হার্মোসো ফ্যাশন লিমিটেড” মূলত এক্সপোর্ট কোয়ালিটির টি-শার্ট, পোলো শার্ট, হুডি, স্পোর্টস জার্সি সহ বিভিন্ন রকমের জার্সি তৈরি এবং বিক্রি করে থাকে। এছাড়াও ইভেন্টটিতে আরো স্পন্সর করেছে কম্পিউটার ম্যানিয়া, টর্ক, গিয়ার হাউস, সিআরবিজেড, সিএমবি এবং এইচবিসিবি।

Related Posts