Suzuki Bangladesh
Yamaha এবং ACI Motors এর একসাথে পথ চলার ৫ বছর পুর্তি। - দেশি বাইকার

Yamaha এবং ACI Motors এর একসাথে পথ চলার ৫ বছর পুর্তি।

১২ নভেম্বর হয়ে গেলো ACI Motors এবং Yamaha এর ৫ বছর পুর্তি।

Yamaha বাইকের বাংলাদেশের একমাত্র Official Distributor ACI Motors LTD. ২০১৬ সালে Yamaha এবং ACI Motors এর একসাথে পথ চলা শুরু হয়েছিলো। গতকাল তাদের এই পথ চলার ৫ বছর পুর্তি উপলক্ষে ICCB তে জমকালো এক আয়োজন করেছেন ACI Motors. অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ACI Motors এর Executive Director সুব্রতরঞ্জন দাশ সহ অন্যান্য পরিচালকবৃন্দ এবং Yamaha riders club এর সদস্যরা।

বাংলাদেশে প্রায় প্রতিটি জেলায় ACI Motors এর ডিলার রয়েছে। এই ৫ বছরে Yamaha এবং ACI Motors বাংলাদেশের বাইকারদের জন্য অনেক এক্সাইটিং সব কাজ করেছে। ACI Motors তাদের নিজস্ব তত্বাবধানে বাংলাদেশে প্রায় ৪৬ টা জেলায় Yamaha Riders Club গড়ে তুলেছে। এইসব বাইকিং কমিউনিটি গুলো তাদের নিজস্ব জেলায় বিভিন্ন ধরনের সামাজিক কর্মকান্ড করে থাকে। সেই সাথে তারা বাইকারদের সেইফটি এবং সেইফ রাইডিং এর জন্য বাইকারদেরকে উৎসাহিত করে থাকে।

ACI Motors বাংলাদেশের বাইকার দের নিয়ে বিভিন্ন সময় বাংলাদেশের বিভিন্ন যায়গায় exiting সব event এবং Get together এর আয়োজন করে থাকে। এর মাঝে উল্লেখ্য ইয়ামাহা রাইডিং ফিয়েস্তা খুলনা, ইয়ামাহা রাইডিং ফিয়েস্তা বরিশাল, ইয়ামাহা রাইডিং ফিয়েস্তা কক্সবাজার তাদের বড় ইভেন্টগুলোর মধ্যে অন্যতম। সেই সাথে বাংলাদেশের সবচাইতে বড় বাইকারদের গেট টুগেদার এর আয়োজন করেছিল ঢাকা বাইক কার্নিভাল এর মাধ্যমে।

ACI Motors এবং Yamaha Bangladesh মিলে গীনিজ ওয়ার্লড রেকর্ডে নাম লিখায় স্বাধীনতার শপথ ইভেন্টের মাধ্যমে। ইভেন্টটিতে তারা শুধুমাত্র বাইক ব্যবহার করে সবচাইতে বড় বাইকের লোগো বানিয়েছিলো।

এই সকল কাজ করার জন্য ACI Motors এবং Yamaha team Bangladesh কে ধন্যবাদ জানাই। ভবিষ্যতেও তারা আমাদের আরো এক্সাইটিং সব ইভেন্টের মাধ্যমে বাংলাদেশের বাইক কমিউনিটিকে একত্রিত করে রাখবে এই আশাবাদি।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×