ইয়ামাহা দিচ্ছে ড্রাইভিং লাইসেন্স বাবদ ৩,০৬০ টাকা ক্যাশব্যাক

বরাবরের মত প্রতি মাসে ইয়ামাহার প্রতিটি বাইকেই কিছু না কিছু অফার থাকে। বাইকারদের জন্য ইয়ামাহা দারুন সব অফার রাখে প্রতিটি বাইকেই, নতুন অফার চলছে পুরো নভেম্বর মাস জুড়ে।

 

ইয়ামাহার নতুন অফার শুরু হয়েছে ১৬ই নভেম্বর থেকে যেখানে ইয়ামাহার সকল বাইকে ড্রাইভিং লাইসেন্স ফি হিসেবে গ্রাহকরা পাবেন ৩,০৬০ টাকা ক্যাশব্যাক। দারুন একটি উদ্যোগ এটি, কেননা বর্তমানে ড্রাইভিং লাইসেন্স ছাড়া বাইক চালানোর কথা ভাবাই যায় না। তাছাড়া শুরু হয়েছে নতুন সড়ক পরিবহন আইন যাতে উল্লেখ করা আছে ড্রাইভিং লাইসেন্স ছাড়া বাইক চালালে তার জরিমানা ২৫০০০ টাকা পর্যন্ত। এই অফার চলবে এই মাস জুড়ে অর্থাৎ আগামী ৩০ শে নভেম্বর পর্যন্ত।

শুধু এই অফারটি নয়, এর আগের যেসব অফার চলছিলো সেগুলোও পাচ্ছেন একই সাথে। ইয়ামাহাতে চলছে বিভিন্ন বাইকের উপর বিভিন্ন ক্যাশব্যাক অফার। চলছে ইয়ামাহা FZ FI তে ২৫০০০ টাকা ক্যাশ ব্যাক এবং FZS-FI তে ১৮০০০ টাকা। ইয়ামাহার স্যালুটোতে পাচ্ছেন স্ক্র্যাচ কার্ড সপ্ন পূরণ অফার, স্ক্র্যাচ কার্ড ঘষে পেতে পারেন স্বর্ণের চেইন, লকেট, কানের দুল এবং আরো ৩ জন  পাবেন ডায়মন্ড নোজ পিন। এছাড়াও থাকছে নিশ্চিত ৫০০ টাকা ডিস্কাউন্ট । ক্রাচ কার্ড অফার ছাড়াও Saluto Special Edition এ থাকছে ৭,০০০ টাকা এবং Single Disc Edition এ থাকছে ৪,০০০ টাকা ক্যাশব্যাক! ক্যাশব্যাক বাদে Saluto Special Edition এর মূল্য ১২৯,০০০ টাকা এবং Single Disc Edition এর মূল্য ১২৮,০০০ টাকা। এদিকে ইয়ামাহা MT15 এ পাচ্ছেন ১২,০৭৩ টাকা ক্যাশব্যাক অফার। এছাড়া ইয়ামাহা Ray ZR Street Rally পাচ্ছেন ৬,০৩৭ টাকা ডিস্কাউন্ট।

বর্তমানে প্রতিটা বাইকের সকল অফার চলবে এই নভেম্বর মাস জুড়ে এবং এই অফারগুলোতো পাচ্ছেনই সেই সাথে এগুলো সকল ক্যাশ ব্যাক অফারের সাথে আরো ৩,০৬০ টাকা ক্যাশ ব্যাক পাচ্ছেন ড্রাইভিং লাইসেন্সের জন্য।

Related Posts