TVS Auto Bangladesh
পুরাতন বাইক বদলে নিন ইয়ামাহার নতুন বাইক (ইয়ামাহা একচেঞ্জ ফেস্টিভাল, মার্চ ২০২১)

পুরাতন বাইক বদলে নিন ইয়ামাহার নতুন বাইক (ইয়ামাহা একচেঞ্জ ফেস্টিভাল, মার্চ ২০২১)

বরাবরের মত এই মার্চ মাসেও ইয়ামাহা নিয়ে এলো “ইয়ামাহা একচেঞ্জ ফেস্টিভাল, মার্চ ২০২১”। যেখানে আপনার যে কোন ব্রান্ডের পুরাতন মোটরবাইক বদলে নিতে পারেন ইয়ামাহার যে কোন মডেলের নতুন মোটরসাইকেল এবং সেই সাথে আকর্ষনিয় মূল্য ছাড়। আগামী ২১, ২২ মার্চ ঢাকার বিজিপ্রেস মাঠ, তেজগাঁওতে ঢাকার ডিলার পয়েন্ট গুলোর এই ইভেন্ট অনুষ্ঠিত হবে, যেখানে ঢাকার অনেক নামি-দামি মোটরসাইকেল ডিলারগণ উপস্থিত থাকবেন।

উক্ত এক্সচেঞ্জ ফেস্টিভালে অংশগ্রহণের জন্য অবশ্যই রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশন লিংক

ঢাকা ছাড়াও দেশের বিভিন্ন জেলার ডিলাররা উক্ত তারিখে এই এক্সচেঞ্জ ফেস্টিভালটি আয়োজন করবে। উল্লেখিত জেলা শহরগুলো হচ্ছে চট্টগ্রাম, যশোর, ময়মনসিংহ, নরসিংদি, খুলনা, বরিশাল, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, সাতক্ষীরা, নওগাঁ, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, মানিকগঞ্জ, ফেনী, দিনাজপুর, সৈয়দপুর, রাজশাহী, ঝিনাইদহ, বগুড়া, কুমিল্লা, নারায়নগঞ্জ, রংপুর, রাজবাড়ী, শরিয়তপুর, কুষ্টিয়া, লক্ষীপুর, নোয়াখালী, চাঁদপুর, চুয়াডাঙ্গা, বাগেরহাট, যশোর, পাবনা, সিলেট এবং খাগড়াছড়ি।

এই এক্সচেঞ্জ অফারে আরও থাকছে নির্দিষ্ট ইয়ামাহা মোটরসাইকেলের উপর আকর্ষনিয় মূল্য ছাড়। চলুন জেনে নেয়া যাক কোন মডেলে কত টাকা মূল্যছাড় থাকছে।

মডেল মুল্যছাড়
Yamaha XSR 155 5,000/-
R15 V3 5,000/-
MT-15 5,000/-
Fazer FI V2 3,000/-
FZs FI V3 1,500/-
FZs FI V2 1,500/-
Saluto 125 1,500/-
Ray ZR Street Rally 1,500/-
  • এই ইভেন্টে সকল ক্রেতার জন্য এক্সচেঞ্জ অফারের সাথে চলতি মাসের রেগুলার অফার প্রযোজ্য হবে।
এক্সচেঞ্জ প্রক্রিয়া ও নিয়মাবলীঃ
১। এক্সচেঞ্জ ফেস্টে অনলাইনে রেজিস্ট্রেশন করে বুথে আপনার মোবাইল নাম্বারটি ভেরিফিকেশনের মাধ্যমে সরাসরি টোকেন সংগ্রহ করতে পারবেন।
২। ইভেন্টের দিন যে বাইকটি এক্সচেঞ্জ করতে চান সেই বাইকটি নিজে নিয়ে আসতে হবে, বাইকের সকল কাগজপত্রসহ। আপনি যে জেলার ইভেন্টে অংশ নিচ্ছেন সে জেলার রেজিস্ট্রিকৃত বাইক এক্সচেঞ্জ প্রোগ্রামের আওতায় পড়বে।
৩। আপনার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অথবা ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি অথবা পাসপোর্ট এর ফটোকপি ও ২ কপি পাসপোর্ট সাইজের ছবি সাথে আনতে হবে।
৪। ইয়ামাহা এক্সচেঞ্জ প্রোগ্রামে সংশ্লিষ্ট জেলার স্বনামধন্য বাইক রিসেলারগণ অংশগ্রহণ করবেন এবং যেকোনো একজন রিসেলার আপনার বাইকটি সেরা দামে ক্রয় করবেন এবং ক্রয়কৃত মূল্য বাইকের বুকিং হিসেবে রাখা হবে।
৫। আপনার পছন্দের ইয়ামাহা বাইকটি ক্রয় করতে বাকি যত টাকা প্রয়োজন, তা ডিলার পয়েন্ট থেকে বাইক ডেলিভারির সময় পরিশোধ করতে হবে।
৬। ইভেন্টে বাইক রিসেলের পর, আপনাকে আপনার ইয়ামাহা বাইকটি ৩১ মার্চের এর মধ্যে ডিলার পয়েন্ট থেকে সংগ্রহ করতে হবে। এক্ষেত্রে ইয়ামাহার মার্চ মাসের রেগুলার অফার আপনার জন্য প্রযোজ্য হবে।
৭। নির্দিষ্ট সময়ের মধ্যে বাইক ডেলিভারি না নেয়া হলে ইভেন্টে দেয়া এক্সচেঞ্জ অফার কার্যকর হবে না।
পুরাতন মোটরসাইকেল বিক্রি করার সময় বাইকাররা অনেক সময় নানান সমস্যার সম্মুখীন হয়ে থাকেন। একটি পুরাতন বাইকের সঠিক দামের জন্য অবশ্যই সঠিক ক্রেতা প্রয়োজন যেটি আপনি এই এক্সচেঞ্জ ফেস্টিভালে পাবেন এবং সেই সাথে কিনতে পারবেন আপনার কাংখিত ইয়ামাহা মোটরসাইকেলটি।
মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×