TVS Auto Bangladesh
চলছে "ইয়ামাহা প্রেজেন্টস এক্সচেঞ্জ ফেস্টিভাল, সেপ্টেম্বর-২১"

চলছে “ইয়ামাহা প্রেজেন্টস এক্সচেঞ্জ ফেস্টিভাল, সেপ্টেম্বর-২১”

বাংলাদেশে বাইক এক্সচেঞ্জ এর ব্যবস্থা প্রথম চালু হয় এসিআই মটরসের হাত ধরে সেই সুবাদে তারা আবারো এই এক্সচেঞ্জ ফেস্টিভাল চালু করলো বাইকারদের জন্য। ঢাকা ভিতরে এক্সচেঞ্জ ফেস্টিভাল চলবে ১৭-০৯-২১ থেকে ১৯-০৯-২১ পর্যন্ত এবং ঢাকার বাইরে বিভিন্ন ডিলার পয়েন্টে চলবে ১৮ এবং ১৯ সেপ্টেম্বর।

আমরা যখন একটা বাইক দীর্ঘদিন ব্যবহারের পর চিন্তা করি যে বাইক চেঞ্জ করবো ঠিক তখনি আমাদের চিন্তা শুরু হয় যে পুরাতন বাইক কিভাবে বিক্রি করবো ভাল দাম পাবো কিনা? এরকম অনেক প্রশ্নই আসে। ঠিক এসব সমস্যা থেকে রেহায় পাওয়ার জন্য এসিআই মটরস চালু করে এই এক্সচেঞ্জ সুবিধা। যেখানে আপনি আপনার যেকোন ব্রান্ডের পুরাতন বাইক  একটা ভাল দাম দিয়ে সেটার সাথে আপনি ইয়ামাহার যেই বাইকটি নিবেন সেই বাইকের মূল্যের বাকি অংশ পরিশোধ করে নিতে পারবেন নতুন ইয়ামাহা বাইক।

তবে কিছু বিষয় অবশ্যই খেয়াল রাখতে হবে যেমন ঢাকাইয় এক্সচেঞ্জ করতে হলে অবশ্যই ঢাকা মেট্রো রেজিষ্ট্রেশন করা বাইক হতে হবে এবং ঢাকার বাইরে হলে যে বিভাগে এক্সচেঞ্জ ফেস্টিভাল চলবে সেই বিভাগের আশের পাশের জেলার রেজিষ্ট্রেশন করা বাইক এক্সচেঞ্জ করতে পারবেন। এছাড়া প্রয়োজনীয় সকল ডকুমেন্টস যেমন স্মার্ট কার্ড, ট্যাক্স টোকেন থাকতে হবে এবং বাইকের মালিক অবশ্যই উপস্থিত থাকতে হবে।

এক্সচেঞ্জ অফারের জন্য আপনাকে আগে রেজিষ্ট্রেশন করতে হবে, রেজিষ্ট্রেশন লিঙ্কঃ https://forms.gle/4i38EnzPX9wvmep86

ঢাকাতে এক্সচেঞ্জ অফার চলছে মিরপুর ৬০ ফিট ক্রিসেন্ট এন্টারপ্রাইজে। এছাড়া ঢাকার বাইরে আপনার নিকটস্থ ভেন্যু অথবা ডিলার পয়েন্টগুলোর ঠিকানা পেতে লিঙ্কে প্রবেশ করুনঃ http://t.ly/gYkn

এছাড়া যারা এই এক্সচেঞ্জ ফেস্টিভালে বাইক এক্সচেঞ্জ করে ইয়ামাহার নতুন বাইক নিবেন তাদের প্রতিটি মডেলের উপর বিশেষ ছাড় পাবেন গ্রাহকরাঃ

Yamaha FZS v3, Fazer V2 এর উপর থাকছে ৩০০০ টাকা ছাড়,

Yamaha R15 V3, MT 15 এর উপর থাকছে ৫০০০ টাকা ছাড়,

Yamaha Saluto 125, RayZR Street Rally এর উপর থাকছে ২০০০ টাকা ছাড়।

এর পাশাপাশি এই Exchange Festival-এ রয়েছে ব্যাংক লোন সুবিধা। City Bank এবং EBL Bank এর মাধ্যমে আপনারা আপনাদের পছন্দের ইয়ামাহা মোটরসাইকেল ক্রয় করতে পারবেন।

তাছাড়াও সকল এক্সচেঞ্জ বাইকে উপরের সকল ছাড় ছাড়াও চলতি মাসের সকল অফার পাবেন।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×