Suzuki Bangladesh
gpx-new-showroom-opened-at-mirpur

“GPX” এর নতুন শোরুম এখন মিরপুর-৬০ ফিট

মিরপুর বাসিদের জন্য সুখবর! “GPX” এর নতুন শোরুম এখন মিরপুর-৬০ ফিটে।

GPX, বহুল জনপ্রিয় এই মটরসাইকেল ব্র্যান্ডটির উৎপত্তি মূলত থাইলেন্ডে। ২০০৭ সালে প্রথম এই ব্র্যান্ডটি যাত্রা শুরু করে। তবে শুরুতে থাইল্যান্ডে এই ব্র্যান্ডটি ATV Panthers নামে পরিচিত ছিলো। বর্তমানে কম্পানিটির নাম GP Motor co. LTD. থাইল্যান্ডের এই মটরসাইকেল ব্র্যান্ডটি খুব অল্প সময়ে পুরো পৃথিবীতে জনপ্রিয়তা পেয়েছে। তার অন্যতম কারন হিসেবে ছিলো তাদের মটরসাইকেল গুলোর অত্যাধুনিক সব ফিচার এবং পাওয়ারফুল ইঞ্জিন।

বিশ্বের অন্যান্য দেশগুলোর মতো বাংলাদেশেও বর্তমানে GPX ব্র্যান্ডের মটরসাইকেল এর জনপ্রিয়তা অনেক বেশী। তারই ধারাবাহিকতায় GPX ব্র্যান্ড বাংলাদেশেও তাদের বাইক গুলো রপ্তানি করছে। বাংলাদেশে GPX ব্র্যান্ডের একমাত্র অফিসিয়াল ডিস্ট্রিবুটর হচ্ছে Speedoz Ltd. শুধু GPX নয়, তার সাথে সাথে Generic ব্র্যান্ডের মটরসাইকেলর ডিস্ট্রিবুশন ও করে থাকে Speedoz Ltd.

GPX এবং Generic, দুটো ব্র্যান্ড ই বাংলাদেশের মটরসাইকেল বাজারে অন্যান্য ব্র্যান্ডের তুলনায় বেশ নতুন। তবে নতুন হলেও এদের মটরসাইকেল এর প্রিমিয়াম কোয়ালিটি এবং পারফরমেন্স এর জন্য দুটো ব্র্যান্ডের জনপ্রিয়তা এবং চাহিদাই অনেক বেশী দেশের বাজারে। তাই Speedoz ltd. চেষ্টা করছে সারাদেশেই তাদের শো রুম তৈরি করতে। যাতে দেশের যেকোনো প্রান্তের বাইকাররা চাইলেই তাদের নিকটবর্তি স্থান থেকে GPX এবং Generic ব্র্যান্ডের মটরসাইকেল গুলো কিনতে পারে। তারই ধারাবাহিকতায় Speedoz Ltd. আরো একটি নতুন শো রুম উদ্ভোদন করলো মিরপুরে। তাই এখন থেকে মিরপুর এবং এর আসেপাশের বাইকাররা খুব সহজেই GPX এবং Generic বাইকগুলো দেখতে ও কিনতে পারবে।

Speedoz Ltd. ২০০৯ সালের নভেম্বরে প্রথম যাত্রা শুরু করে। বর্তমানে তারা GPX এবং Generic এর পাশাপাশি Origine Helmets, Torq Helmets & Just 1 Helmet এর ও ডিস্ট্রিবুশন করে থাকে। Speedoz Ltd. এর প্রধান কার্যালয় হচ্ছে ঢাকার মহাখালিতে। তবে সারা দেশে GPX এবং Generic জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ায় ঢাকা এবং ঢাকার বাইরে Speedoz Ltd. এর আরো অনেক শোরুম তৈরি করার উদ্যোগ নিয়েছে তারা। তারই ধারাবাহিকতায় মিরপুর ৬০ ফিট এ Kohinur Motors নামে একটু নতুন শো রুমের কার্যক্রম শুরু করে। মিরপুর এবং এর আশেপাশের বাইকাররা এখন খুব সহজেই এখান থেকে GPX ব্র্যান্ডের বাইকগুলো দেখতে ও কিনতে পারবেন। সেই সাথে GPX মটরসাইকেল এর যেকোনো পার্টস এবং সার্ভিসিং ও পেয়ে যাবেন কহিনুর মটরস এ।

বিস্তারিত ঠিকানাঃ 68, Middle Pirerbag, 60 Feet Road, Near Paka Mosjid, Mirpur-2, Dhaka.

মন্তব্য

About The Author

Related Posts

×