Suzuki Bangladesh
Yamaha Presents Exchange Festival, Season 04

জানুয়ারী মাসে দেশব্যাপি “Yamaha Presents Exchange Festival – Season 04” ইভেন্ট

দেশের সকল বাইকারদের জন্য সুখবর। আপনার যেকোনো ব্রান্ডের পুরাতন বাইক বদলে নিতে পারছেন নতুন Yamaha motorcycle.

Yamaha বাংলাদেশের মটরসাইকেল ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় একটি ব্র্যান্ড। তারা প্রতিনিয়তই বাংলাদেশের বাইকারদের সুবিধার্তে বিভিন্ন ইভেন্টের আয়োজন করে থাকে। প্রায় প্রতি মাসেই বিভিন্ন বাইকের উপর ইয়ামাহ বিভিন্ন রকম অফার দিয়ে থাকে। সেই সাথে তারা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের ক্যাম্পেইন করে থাকে। তারই ধারাবাহিকতয়ায় ২০২২ নতুন সাল উপলক্ষে Yamaha এবার চমৎকার এক ইভেন্ট নিয়ে হাজির হয়েছে। জানুয়ারি মাস জুরে আপনার যেকোনো ব্রান্ডের পুরাতন বাইক বদলে নিতে পারবেন নতুন একটি Yamaha motorcycle.

Yamaha জাপানিজ একটি মটরসাইকেল নির্মাতা কম্পানি। কম্পানিটি ১৯৫৫ সালে প্রতিষ্ঠিত হয় এবং এর নেতৃত্বে ছিলেন গেনিচি কাওয়াকামি। বর্তমানে Yamaha পৃথিবীর অন্যতম জনপ্রিয় একটি মটরসাইকেল কম্পানি। তাদের স্পোর্টস মটরসাইকেল গুলো মূলত বিভিন্ন মটোরেইস এর জন্য বিখ্যাত। স্পোর্টস বাইকের পাশাপাশি তাদের ন্যাকেট স্পোর্টস, কমিউটার, স্কুটার সব ধরনের মটরবাইক ই রয়েছে। বর্তমানে তারা মটরসাইকেল এর পাশাপাশি ছোটো জাহাজ, জাহাজ এর বিভিন্ন যন্ত্রাংশ এবং বিভিন্ন মটর জাতীয় যন্ত্রাংশ তৈরি করে থাকে। ইউরোপ এর পর এশিয়ার দেশগুলোতেও Yamaha বাইক এর বেশ প্রচলন রয়েছে। বাংলাদেশে ইয়ামাহার একমাত্র অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হচ্ছে ACI Motors LTD.

সারা বিশ্বের মতো বাংলাদেশের মোটরসাইকেল বাজারেও এই ব্র্যান্ডটির জনপ্রিয়তা তুঙ্গে। এর প্রধান কারন হিসেবে রয়েছে ইয়ামাহার চমৎকার সব স্পোর্টস এবং কমিউটার বাইক। সেই সাথে ইয়ামাহার চমৎকার সব অফার, ইভেন্ট এবং ক্যাম্পেইন। তেমন ই একটি আকর্ষনীয় ইভেন্ট হচ্ছে Yamaha Exchange Festival. এই ইভেন্টে আপনার যেকোনো ব্রান্ডের পুরাতন বাইক বদলে নিতে পারছেন নতুন Yamaha R15 V3, MT-15, Fazer FI V2, FZS FI V3 ও FZS FI V2 DD, Saluto 125cc, Ray ZR Street Rally 125 Fi মোটরবাইক। এছাড়াও বিভিন্ন ভেন্যুতে থাকছে ইয়ামাহা রাইডার্স ক্লাবে যুক্ত হওয়ার সুযোগ।

এক্সচেঞ্জ প্রক্রিয়া ও নিয়মাবলীঃ
১। ইভেন্টের দিন যে বাইকটি এক্সচেঞ্জ করতে চান সেই বাইকটি নিজে নিয়ে আসতে হবে, বাইকের সকল কাগজপত্রসহ।
২। যে জেলার রেজিস্ট্রিকৃত বাইক শুধুমাত্র ঐ জেলায় এক্সচেঞ্জ অফারের আওতায় পড়বে।
৩। আপনার জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অথবা ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি অথবা পাসপোর্ট এর ফটোকপি ও ২ কপি পাসপোর্ট সাইজের ছবি সাথে আনতে হবে।
৪। রেজিস্ট্রেশন বুথ থেকে টোকেন সংগ্রহের পর, ইভেন্টের বাইক ইন্সপেকশন টিম আপনার বাইকটি সঠিকভাবে পরীক্ষার পর তা নিলাম সেকশনে পাঠাবে।
৫। ইয়ামাহা এক্সচেঞ্জ ফেস্টিভ্যালে স্বনামধন্য বাইক রিসেলারগণ অংশগ্রহণ করবেন এবং নিলাম সেকশনে যেকোনো একজন রিসেলার আপনার বাইকটি নিলামের মাধ্যমে সেরা দামে ক্রয় করবেন এবং ক্রয়কৃত মূল্য বাইকের বুকিং হিসেবে রাখা হবে।
৬। আপনার পছন্দের ইয়ামাহা বাইকটি ক্রয় করতে বাকি যত টাকা প্রয়োজন, তা ডিলার পয়েন্ট থেকে বাইক ডেলিভারির সময় পরিশোধ করতে হবে এবং আপনার জন্য আপনার পছন্দের বাইকের উল্লেখিত ছাড় প্রযোজ্য হবে।
রেজিস্ট্রেশন লিংকঃ https://forms.gle/B8mCwxm8oEYVQrti8
আগামী ১৪ ও ১৫ জানুয়ারী ঢাকার ক্রিসেন্ট এন্টারপ্রাইজ, মিরপুর ঢাকার ডিলার পয়েন্ট গুলোর এই ইভেন্ট অনুষ্ঠিত হবে। এছাড়াও নিম্নে উল্লেখিত জেলার ডিলার পয়েন্টে ১৫ ও ১৬ জানুয়ারী এই এক্সচেঞ্জ ফেস্টিভালটি অনুষ্ঠিত হবে: সৈয়দপুর, দিনাজপুর, মাদারীপুর, শরীয়তপুর, সিলেট, ময়মনসিংহ, পাবনা, রাজশাহী, নওগাঁ, খুলনা, বাগেরহাট, চট্টগ্রাম, কক্সবাজার, নরসিংদী, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, বরিশাল, ঝালকাঠ, ঝিনাইদহ, রংপুর,ফেনী।
মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×