দেশি-বাইকারের ইঞ্জিন ওয়েল পার্টনার হল শেল বাংলাদেশ

২০১৭ সালের মার্চ মাসে যাত্রা শুরু করে দেশি বাইকার ডট কম। অল্প সময়ে বেশ জনপ্রিয়তা অর্জন করে এই মোটরসাইকেল বিষয়ক পোর্টালটি। বাইক এবং বাইকিং বিষয়ক খুঁটিনাটি যাবতীয় তথ্য এবং বাংলাদেশি মোটরসাইকেলিস্টদের নিয়ে একটি বড় আকারের কমিউনিটি তৈরী করাই এর উদ্দ্যেশ্য। বর্তমানে দেশি-বাইকার ফেসবুক গ্রুপের মেম্বার সংখ্যা প্রায় ১ লক্ষ। দেশি-বাইকার ডট কমের অনলাইন কার্যক্রম চোখে পড়ে বিশ্বখ্যাত ইঞ্জিন ওয়েল কোম্পানী শেল এর।

বিগত ১১ বছরে বিশ্বব্যপী সব থেকে বেশি বিক্রিত ইঞ্জিন ওয়েল কোম্পানী এই ব্রিটিশ-ডাচ যৌথ উদ্দ্যোগের শেল। বাংলাদেশে এর ডিস্ট্রিবিউটর র‌্যাংকস পেট্রোলিয়াম লিমিটেড যেটি কিনা র‌্যাংকস এর একটি অঙ্গসংস্থান।

আগামী ২ বছরের জন্য দেশি-বাইকার ডট কমের ইঞ্জিন ওয়েল পার্টনার হিসেবে চুক্তিবদ্ধ হয় শেল বাংলাদেশ (র‌্যাংকস পেট্রোলিয়াম লিমিটেড)। গত ফেব্রুয়ারী মাসের ২৭ তারিখে শেল বাংলাদেশের পক্ষে র‌্যাংকস পেট্রোলিয়াম লিমিটেডের হেড অফ মার্কেটিং এন্ড বিজনেস ডেভেলপমেন্ট রেজওয়ান নওশের এবং দেশি-বাইকার ডট কমের পক্ষে এর ফাউন্ডার দেওয়ান সাহেদুর রহমান এই চুক্তি স্বাক্ষর করে। এ সময় আরো উপস্থিত ছিলেন র‌্যাংকস পেট্রোলিয়াম লিমিটেডের এসিস্টেন্ট মার্কেটিং ম্যানেজার এমডি রায়হান কবির, ব্রান্ড ম্যানেজার মোহাম্মাদ সামশ উদ্দীন, এক্সিকিউটিভ মার্কেটিং এমডি ফজলে রাব্বি এবং দেশি-বাইকারের সক্রিয় সদস্য তাওসিফ রওনক অনিন্দ্য।

Shell Bangladesh Partner DeshiBiker.com

চুক্তি অনুযায়ী টিম দেশি-বাইকারের দায়িত্ব হবে শেল এডভান্স ব্যবহার করে এর ভাল-মন্দ দিকগুলো বাইকারদের মাঝে রিভিউ আকারে তুলে ধরা। দেশি বাইকার ডট কমের যে কোন অনলাইন এবং অফলাইন কার্যক্রমে শেল এডভান্স-কে তার গর্বিত পার্টনার হিসেবে তুলে ধরাও এই চুক্তির আয়োতাধীন।

Shell Advance Ultra 4T 20W40

বর্তমানে বাংলাদেশের বাজারে মোটরসাইকেলের জন্য শেল-এর ৩টি ইঞ্জিন ওয়েল রয়েছে। যার মধ্যে মিনারেল ২টি হচ্ছে Shell Advance AX5 20W40, Shell Advance AX5 20W50 এবং সিন্থেটিকটি Shell Advance 4T Ultra 10W40. মূলত মোটরসাইকেল ইঞ্জিনের জন্য যে ওয়েলগুলো রয়েছে শেল সেগুলোর নামকরণে “শেল এডভান্স” যুক্ত করেছে। একটি বিষয় যুক্ত না করলেই নয় যে বিশ্বখ্যাত মোটরসাইকেল উৎপাদনকারী প্রতিষ্ঠান ডুকাটি, বিএমডব্লিউ, হোন্ডা, সুজিকি তাদের বিভিন্ন মডেলের বাইকগুলোতে Shell Advance ইঞ্জিন ওয়েল ব্যবহার করতে পরামর্শ দেয়।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!