Runner Knight Rider সাথে মার্চ পর্যন্ত থাকছে আকর্ষনীয় অফার

Tourino Tyres

Runner একটি বাংলাদেশি মটর সাইকেল কোম্পানি, যারা বাংলাদশি বাইকারদের কথা ভেবে প্রতিনিয়ন কাজ করে যাচ্ছে । Runner সবার কাছে মোটর সাইকেল পৌঁছে দেয়ার জন্য সবসময় সচেষ্ট এবং এর জন্য তারা বাজারে আনছে বিভিন্ন ধরনের অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ মোটরবাইক । সবধরনের বাইকারদের কথা মনে রেখে Runner কম দামে অনেক ভালো কোয়ালিটির বাইক ছড়িয়ে দিচ্ছে বাইকারদের মাঝে । তারই ধারাবাহিকতায় Runner Knight Rider বাজারে এনেছে তারা ।

Runner বাইকটি তৈরি করা হয়েছে Next Generation 150CC Racing Technology এর মাধ্যমে যা আপনাকে দেবে 11.926 Bhp ম্যাক্স পাওয়ার । কম্ফোর্টেবল রাইড, হাই মাইলেজ, ভালো স্পীড সহ নানা রকম ফিচার যুক্ত হয়েছে এই মোটর বাইকটির সাথে । Runner Knight Rider এর সাথে Runner motorcycle আপনাকে দিচ্ছে বিভিন্ন ধরনের অফার । ৩১ শে মার্চ ২০১৯ এর মধ্যে Runner Knight Rider কিনলে আপনি পাচ্ছেন ১২০০০ টাকা নিশ্চিত ছাড় । এছাড়া মটোলাইফ এক্সেসরিজ সহ সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক ।

Runner Knight Rider একটি অত্যাধুনিক বাইক এবং এই বাইকটি ইতিমধ্যে অনেকটা বাজার ধরে ফেলেছে । অনেক কমদামে কম্ফোর্টেবল এই বাইকটির দিকে বাংলাদেশের বাইকাররা ঝুঁকছে এবং অনেক বাইকারা তাদের পরবর্তি বাইকের জন্য এটিকে প্রথম পছন্দে রেখেছেন ।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!