অনলাইনে Yamaha R15 V3 বুকিং করলেই ডিসকাউন্ট এবং ফ্রী রাইডিং জ্যাকেট

এই মুহূর্তে বাংলাদেশের সব থেকে পাওয়ারফুল মোটরসাইকেল Yamaha R15 Version 3.0 যা ১৯.০৪ বিএইচপি ম্যাক্সিমাম পাওয়ার এবং ১৪.৭ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। বর্তমানে বাংলাদেশের বাজারে এই বাইকটি আমদানী করা হচ্ছে ইন্দোনেশিয়া থেকে। বাংলাদেশে ইয়ামাহার অথোরাইজড ডিস্ট্রিবিউটর এসিআই মোটরস লিমিটেড ক্রেতাদের জন্য নিশ্চিত করছে সেলস আফটার সার্ভিস এবং স্পেয়ার পার্টসের সহজলভ্যতা।

Yamaha R15 V3 এর ৪টি কালার মার্কেটে পাওয়া যায়। যার মধ্যে মোভিস্টার এবং রেসিং ব্ল্যাক বুকিং করলে বিশেষ অফার দিচ্ছে এসিআই মোটরস লিমিটেড।

অনলাইনে মোভিস্টার ভার্সনটি বুকিং করলে পাচ্ছেন ৫০০০ টাকা ডিসকাউন্ট এবং ৮০০০ টাকা সমমূল্যের রাইডিং স্যুট। R15 V3 রেসিং ব্ল্যাক বুকিংয়ে পাচ্ছেন ৮০০০ টাকা সমমূল্যের রাইডিং স্যুট। তবে কেউ চাইলে রাইডিং জ্যাকেটের পরিবর্তে ৫০০০ টাকা ডিসকাউন্ট পেতে পারে বলে জানা গেছে ইয়ামাহা’র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে।

স্টক সীমিত এবং এই বুকিং আগামী ২০ জানুয়ারী পর্যন্ত করা যাবে। অনলাইনে বুকিংয়ের জন্য আগে ৫০,০০০ টাকা জমা করতে হবে এসিআই মোটরস লিমিটেডের ডাচ বাংলা ব্যাংক কিংবা ইস্টার্ন ব্যাংকের একাউন্টে।

ব্যাংক একাউন্ট ডিটেইল এবং অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারবেন এই লিংকে (www.yamahabd.com)। ব্যাংক পেমেন্টের স্লিপ এবং যাবতীয় তথ্যাদি পুরণ করে আপনার বুকিং সম্পন্ন করতে হবে। যে কোন তথ্যের জন্য কল করতে পারেন এই নাম্বারে +8801704123991.

Related Posts