হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ আয়োজিত “রাউন্ড দা বর্ডার অফ বাংলাদেশ” (স্পন্সরঃ হার্মোসো ফ্যাশন)

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ এবার এক অন্যরকম ট্যুর এর আয়োজন করেছে, যার নাম “রাউন্ড দ্যা বর্ডার অফ বাংলাদেশ”। এই ট্যুরে হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ এর পক্ষ থেকে দুই জন এবং চিটাগাং মটো বাইকার এর পক্ষ থেকে এক জন, মোট ৩ জন বাইকার বাংলাদেশের সব গুলো বর্ডার রোড একই সাথে ঘুড়ে এক ধরনের ট্রাভেলিং এ নতুন এক ধরনের মাত্রা যুক্ত করতে যাচ্ছে।

“হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ” বাংলাদেশের বাইকিং কমিউনিটির মধ্যে এক অন্যতম সক্রিয় গ্রুপ। এরা বিভিন্ন রকমের বাইক ট্যুর, বাইকিং ইভেন্ট সহ নানা রকমের সচেতনা মূলক কার্যক্রম করে থাকে। সম্প্রতি “হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ” এক ভিন্নধর্মি বাইক টুর এর আয়োজন করেছে। “রাউন্ড দা বর্ডার অফ বাংলাদেশ” নামক এই ট্যুরে মোট ৩ জন বাইকার বাংলাদেশের সকল বর্ডার লাইন একই সাথে ঘুড়ে আসতে যাচ্ছে। ট্যুরটিতে অংশগ্রহন করতে যাচ্ছে “হিরো বাইকার ক্লাব অফ বাংলাদেশ” গ্রুপের ফাউন্ডার ও এডমিন মোঃ ফয়সাল হোসাইন মানিক, কামরুল ইসলাম ও চিটাগং মটো বাইকার গ্রুপের এডমিন কাব্য।

ইভেন্টটি স্পন্সর করছে হার্মোসো ফ্যাশন লিমিটেড। হারমোসো ফ্যাশন লিমিটেড বাংলাদেশের একটি কাস্টম ব্রান্ডিং এবং ক্লোথিং কোম্পানি। হার্মোসো মূলত এক্সপোর্ট কোয়ালিটির টি-শার্ট, পোলো শার্ট, হুডি, স্পোর্টস জার্সি সহ বিভিন্ন রকমের জার্সি তৈরি এবং বিক্রি করে। এছাড়াও ইভেন্টটিতে আরো স্পন্সর করছে হার্মোসো ফ্যাশন, কম্পিউটার ম্যানিয়া, টর্ক, গিয়ার হাউস, সিআরবিজেড, সিএমবি এবং এইছবিবি।

ট্যুরটি ২৪ ডিসেম্বর সকাল ৯ টায় চট্টগ্রাম বায়েজিদ লিংক রোড থেকে শুরু হয়েছে। প্রথম দিন বায়েজিদ লিংক রোড -ফেনী- নোয়াখালী -লক্ষ্মীপুর মজু চৌধুরি ঘাট -ইলসা ঘাট- ভোলা =২১০ কিঃমিঃ রাইড করেছে। ২য় দিন ভোলা- ভেদুরিয়া ফেরিঘাট-বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা-আমতলী ফেরি ঘাট-বরগুনা- বরইতলী ফেরিঘাট-পাথরঘাটা, মোট ২৩৭ কিঃমিঃ রাইড করেছে। ৩য় দিন পাথরঘাটা – পিরোজপুর -বাগেরহাট -মংলা-খুলনা- সাতক্ষীরা, মোট রাইড = ২৪১ কিঃমিঃ। এবং এখন অব্দি ৪র্থ দিন সাতক্ষীরা, কালীগঞ্জ,শ্যামনগর,সুন্দরবন বাজার,ভোমরা,বেনাপোল, মোট =২৮৫ কিঃমিঃ রাইড করেছে। এখন অব্দি ৪ দিনে মোট ৯৭৩ কিলোমিটার রাইড করেছে। ইভেন্টটি শেষ করতে আন্যমানিক ১৫ দিন সময় লাগবে এবং টোটাল রাইড করা হবে আনুমানিক ৩,৭৯৭ কিলোমিটার।

দেশি-বাইকার প্লাটফর্ম থেকে তাদের জন্য শুভকামনা।

মন্তব্য

About The Author

Related Posts