Suzuki Bangladesh
নিলয় হিরো বাজারে নিয়ে আসলো Hero Thirller 160R - দেশি বাইকার

নিলয় হিরো বাজারে নিয়ে আসলো Hero Thirller 160R

Tourino Tyres

হিরো বাংলাদেশে এক জনপ্রিয় মোটরসাইকেল ব্রান্ড, যার বাইক রাস্তায় বের হলেই দেখা যায়, তবে হিরো তাদের ১০০-১২৫ সিসি সেগমেন্টে বেশ এগিয়ে গেলেও তারা বেশ পিছিয়ে ছিলো ১৫০-১৬০ সিসি সেগমেন্টে। কম সিসির অনেক বাইক নিয়ে আসলেও ১৫০ সিসিতে তারা হাংকেই ছিলো শুধু মাত্র, এবার সময় এসেছে ঘুরে দাঁড়ানোর আর সেই ভাবেই আবার বাজারে নিজেদের অবস্থান জানান দিতে হিরো অফিশিয়ালি লঞ্চ করলো Hero Thriller 160, গত ২৭/১২/২০ইং তারিখে হিরো তাদের ফেইসবুক অফিশিয়াল পেজের মাধ্যমে অনলাইনে লঞ্চ করে নতুন এই বাইক।

বাংলাদেশের বাজারে হিরো এক্সট্রিম আর হাংকের পর হিরো তাদের ১৫০ সিসি সেগমেন্টে নতুন কোনো কিছু আনতে পারে নি, এদিক দিয়ে অন্য কোম্পানী গুলো তাদের অনেক বাইক বাজারে নিয়ে এলেও হিরো অনেক পিছিয়ে ছিলো অবশেষে হিরো যেন হুট করেই একটা চমক দিয়ে দিলো। নতুন এই হিরো থ্রিলারে হিরো এনেছে নতুনত্ব এই থ্রিলার অবশ্য প্রতিবেশি দেশ ভারতে হিরো এক্সট্রিম নামেই এসেছে, বাইকটিতে তারা অনেক অনেক আধুনিক ফিচার ব্যবহার করেছে আর এর লুকে নিয়ে এসেছে নতুনত্ব। বাইকটিকে হিরো এগ্রেসিভ লুক না দিয়ে তারা একটা ডিসেন্ট লুক দেয়ার চেষ্টা করেছে, যা যেকোন বয়সের রাইডারকে মানাবে।

২০২০ সালে করোনা ভাইরাসের প্রভাবে মানুষের জনজীবন যখন বিপন্ন ঠিক তখনি মানুষের প্রাইভেট ট্রান্সপোর্টের দিকে ঝুঁকে যায়, আর ঠিক সেই মুহূর্তে বাইক কোম্পানী গুলো সবচেয়ে বেশি বাইক বিক্রি করে বাংলাদেশে। নিলয় হিরো তাদের নতুন এই থ্রিলারে দিয়েছে নতুন নতুন ফিচার যার মধ্যে অন্যতম হচ্ছে FI ইঞ্জিন, ABS, এবং BS6 এপ্রুভ ইঞ্জিন। বলা যায় একদম ফুল প্যাকেজ। এছাড়া এর ডিসেন্ট লুক, ফুল ডিজিটাল ডিসপ্লে মিটার, প্রসস্থ টায়ার সহ আরো অনেক সুবিধা।

নিলয় হিরো চেষ্টা করেছে সাধ্যের মধ্যে মানুষ যেন একটি ১৬০ সিসি সেগমেন্টে ভাল একটি বাইক দিতে পারে সেই প্রত্যাশায় তারাই মনে হয় প্রথম বাংলাদেশে সবচেয়ে কম দামে FI, ABS, BS6 ইঞ্জিন সহ বাইক বাজারে নিয়ে এলো। এর দুটি ভেরিয়েশন বর্তমানে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে যার একটি হচ্ছে সিঙ্গেল চ্যানেল এবিএস সাথে ডাবল ডিস্ক এবং আর একটি হচ্ছে সিঙ্গেল চ্যানেল এবিএস সাথে ড্রাম ব্রেক। বাইকটি বাংলাদেশের বাজারে ৩টি কালারে পাওয়া যাচ্ছে কালো, নীল ও সাদা। বাইকটির পিছনে ব্যবহার করা হয়েছে ১৩০ সেকশন এবং এর সামনে ১০০ সেকশনের টায়ার। বাইকটিতে আরো একটি ভাল জিনিস দেয়া হয়েছে সেটি হলো বাইকোটি ০-৬০ কিঃমিঃ স্পিড উঠতে সময় নেয় মাত্র ৪.৭ সেকেন্ড যা এফ আই ইঞ্জিনের বাইকে সত্যি অসাধারণ, যা আপনাকে হাইওয়েতে ওভারটেকের সময় খুব ভাল কনফিডেন্স দিবে।

নিলয় হিরো তাদের নতুন এই থ্রিলার এর মূল্য নির্ধারণ করেছে, SD- 1,89,990/-, DD- 1,99,990/-, তারা চেষ্টা করেছে সবচেয়ে কম বাজেটে ভাল একটি ফিচার সহ বাইক কাস্টমারদের হাতে দেয়ার। আমরা আশা করি নতুন এই থ্রিল মেশিন বাজারে বেশ সাড়া ফেলবে। হিরোই প্রথম দেশের বাজারে ২ লাখের নিচে এতো ফিচার সমৃদ্ধ বাইক দিচ্ছে যা এর আগে কেউ দিতে পারে নি।

 

মন্তব্য
Shell Advance

About The Author

Related Posts

error: Content is protected !!
×