TVS Auto Bangladesh
চালু হল MT Helmets ডাবল ওয়ারেন্টি এবং ফ্রি ইন্স্যুরেন্স

চালু হল MT Helmets ডাবল ওয়ারেন্টি এবং ফ্রি ইন্স্যুরেন্স

বিগত কয়েক বছরে বাংলাদেশের হেলমেটের বাজার বড় হয়েছে কয়েকগুণ। বাজারে এসেছে নতুন নতুন ব্রান্ডের নামি-দামি সার্টিফাইড হেলমেট।

২০১৫ সাল থেকে রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল এর হাত ধরে বাংলাদেশের বাজারে বেশ সুনামের সাথে ব্যবসা করে আসছে MT Helmets Bangladesh এবং দেশের বিভিন্ন জেলায় তাদের অথরাইজড ডিলারের মাধ্যমে ব্যবসা পরিচালনা করে আসছে। গত ২৭ শে আগস্ট সারা দেশের ডিলারদের নিয়ে বাৎসরিক কনফারেন্স আয়োজন করে তারা, যেখানে ডিলাররা সহ আরো উপস্থিত ছিল বাইকার এবং মটো ব্লগাররা।

এই দিন MT Helmets Bangladesh বাইকারদের জন্য দুটি নতুন অফার চালু করে। এখন থেকে যারা অফিসিয়াল এমটি হেলমেট কিনবেন তারা পাবেন ডাবল ওয়ারেন্টি এবং বিশেষ ইন্স্যুরেন্স সুবিধা।

ডাবল ওয়ারেন্টি হচ্ছে, অফিসিয়াল হেলমেট ক্রয় করার পর যে ১ বছরের ওয়ারেন্টি থাকবে তার মধ্যে যদি বাইকার কোনো দূর্ঘটনার শিকার হয় এবং আগের হেলমেটটি ড্যামেজ হয় তবে সে সেই হেলমেটটি রাইদা ট্রেড ইন্টারন্যাশনালে জমা দিয়ে নতুন হেলমেট নিতে পারবে। তবে এর জন্য কিছু রুলস রয়েছে। এবং এই ডাবল ওয়ারেন্টি পলিসি বাংলাদেশে প্রথম বার চালু করলো MT Helmets Bangladesh.

শর্ত সমূহঃ

১। এক্সিডেন্ট এর ১৫ দিনের মধ্যে ড্যামেজ হেলমেট সহ রাইদা ট্রেড ইন্টারন্যাশনাল অথবা অথরাইজড ডিলার শপে যোগাযোগ করতে হবে।

২। অবশ্যই রোড এক্সিডেন্ট কারণ ব্যাখা করে দেখাতে হবে। এমনি কোন কারণে হাত থেকে পরে যাওয়া কিংবা কোথাও লেগে ক্রাশ করলে সেটি ওয়ারেন্টির আওতায় আসবে না।

৩। ভাইসর এবং প্যাডিং ওয়ারেন্টির আওতায় থাকবে না।

৪। ডাবল ওয়ারেন্টি পলিসির ক্ষেত্রে হেলমেট এক্সচেঞ্জ করতে হলে ব্যবহারকৃত আগের হেলমেটের ২০% টাকা পরিশোধ করে নতুন হেলমেট নিতে পারবে। যদি কেউ মডেল আপগ্রেড করতে চায় সেক্ষেত্রে ২০% টাকা দেয়ার পর নতুন মডেলের হেলমেটের জন্য যা বাড়তি থাকবে সেটি দিয়ে নতুন আপগ্রেড মডেল হেলমেট নিতে পারবে।

শুধু তাই নয়। যে কোন মডেলের MT Helmets কিনলে সাথে পাচ্ছেন ফ্রী এক্সিডেন্ট ইন্স্যুরেন্স। এক্সিডেন্ট ক্ষতিগ্রস্থ চালক তার দূর্ঘটনায় ক্ষতির পরিমাণ অনুযায়ী শর্ত সাপেক্ষে ক্ষতিপূরণ পাবে।

হেলমেটের মডেল এক্সিডেন্ট ইন্স্যুরেন্স কাভারেজ লাইফ ইন্স্যুরেন্স কাভারেজ
Stinger ৩০,০০০ টাকা পর্যন্ত ৫০০০ টাকা
Targo, Revenge 2, Thunder 3SV, Blade 2, KRE SV, Targo Pro ৫০,০০০ টাকা পর্যন্ত ১০,০০০ টাকা
Snake Carbon, Rapid Pro ১,০০,০০০ টাকা পর্যন্ত ২০,০০০ টাকা

ফ্রি এক্সিডেন্ট ইন্স্যুরেন্স এবং ডাবল ওয়ারেন্টি এক্টিভ করতে অফিসিয়াল হেলমেট ক্রয়ের সময় অবশ্যই আপনার ওয়ারেন্টি কার্ড সংগ্রহ করে নিবেন। তারপর কার্ডের পেছনে থাকা QR কোডটি স্ক্যান করে নিন। MT Helmets এর অফিসিয়াল ওয়ারেন্টি ওয়েবসাইটে যাবতীয় তথ্য পূরণ করে নিলে ওয়ারেন্টির আওতায় আসবেন এবং সেই সাথে ফ্রি এক্সিডেন্ট ইন্স্যুরেন্স চালু হয়ে যাবে। পরবর্তীতে ইন্স্যুরেন্স কোম্পানী থেকে আপনার সাথে যোগাযোগ করা হবে।

ফ্রি এক্সিডেন্ট ইন্স্যুরেন্স এ ক্ষতিগ্রস্থ রাইডার পাবেন হেলমেটের বিভিন্ন মডেলের উপর ভিত্তি করে ৩০,০০০ থেকে ১,০০,০০০ টাকা পর্যন্ত কাভারেজ।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×