TVS Auto Bangladesh
দুঃসময়ে পাশে আছে ইয়ামাহা রাইডার্স ক্লাব - দেশি বাইকার

দুঃসময়ে পাশে আছে ইয়ামাহা রাইডার্স ক্লাব

জাপানীজ মোটরসাইকেল ব্রান্ড ইয়ামাহার নাম আমরা সবাই জানি। বাংলাদেশে ইয়ামাহার অথরাইজড ডিস্ট্রিবিউটর এসিআই মোটরস লিমিটেড, যারা কিনা ব্যবসার পাশাপাশি বাইকারদের সাথে নিয়ে নানা ধরনের একটিভিটি করে আসছে বেশ কয়েক বছর থেকে। “ইয়ামাহা রাইডার্স ক্লাব বাংলাদেশ” মূলত তাদের সহযোগিতায় বেড়ে ওটা ইয়ামাহা রাইডারদের নিয়ে পরিচালিত একটি ক্লাব। গত বছর থেকে নানা রকম ইভেন্ট এবং সামাজিক উদ্দ্যোগে অংশগ্রহণ করে আসছে তারা।

দিনকে দিন বাংলাদেশের সার্বিক পরিস্থিতি নাজুক হচ্ছে। দিন দিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গেল ক’দিন আগে সুপার সাইক্লোন আমপানে লন্ডভন্ড হয়ে যায় দেশের বিভিন্ন প্রান্ত।

দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে ফরিদপুর, চট্টগ্রাম, রাজবাড়ী, বরিশাল, মাদারীপুর, কুমিল্লা, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, জয়পুরহাট, যশোর, মানিকগঞ্জ, খুলনা, ঝালকাঠি, টাঙ্গাইল, ঢাকা সহ পুরো দেশব্যাপী প্রায় ২০০০ ব্যাগ ত্রাণ সামগ্রি বিতরণ করে ইয়ামাহা রাইডার্স ক্লাব বাংলাদেশ।

এছাড়া এর আগেও শীতার্থদের মাঝে বস্ত্র ও তাবু বিতরণ, বন্যা ক্ষতিগ্রস্থদের সহায়তা এবং নানা ধরনের কর্মকান্ডে ভূমিকা পালন করে আসছে ইয়ামাহা রাইডার্স ক্লাব। আগামীতেও এমন সব কার্যক্রমে তারা পাশে থাকবেন বলে জানিয়েছে ক্লাবটি।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!
×