নভেম্বর মাস জুড়ে চলছে “Yamaha Winter Offer”

Tourino Tyres

ইয়ামাহা একটি জাপানিজ ব্র্যান্ড যা প্রিমিয়াম কোয়ালিটি মোটরসাইকেল এর জন্য বিশেষভাবে জনপ্রিয়। ইয়ামাহা সবসময় তাদের কোয়ালিটি নিয়ে বিশেষভাবে সতর্ক এবং তারা চেষ্টা করে কাস্টমারকে তাদের সেরাটা দিতে। ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশের অফিসিয়াল ডিস্ট্রিবিউটর এসিআই মোটরস আবার নিয়ে এসেছে নতুন সব অফার। আমরা ইতোঃমধ্যে দেখেছি এসিআই মোটরস বিভিন্ন সময় বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়। এবার ইয়ামাহা দিচ্ছে “YAMAHA WINTER OFFER” নভেম্বর ২০১৮ মাসের জন্য।

এই শীতে ইয়ামাহার মোটরসাইকেলে কোন ক্যাশব্যাক অফার থাকছে না। কিন্তু ইয়ামাহা স্যালুটো এবং এস,জেড,আর,আর কিনলে পাচ্ছে রেজিস্ট্রেশনের উপর ৫,৬০০ টাকা ছাড় এবং প্রায় প্রত্যেকটি বাইকের সাথে পাচ্ছেন কিছু আকর্ষনীয় এক্সেসরিজ।

ইয়ামাহার মোটরসাইকেলগুলোর বর্তমান মূল্য

মডেল

মূল্য

Saluto

1,46,000/-

SZ-RR V2

1,85,000/-

  FZs Fi

2,49,000/-

Fazer Fi

2,75,000/-

R15S

4,15,000/-

# Saluto: এটি একটি ১২৫ সিসি স্ট্যান্ডার্ড বাইক যা অত্যন্ত সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে। ১২৫ সিসি বাইকটির ইঞ্জিন এয়ার কুল্ড, ফোর স্ট্রোক এবং ২ ভালভ যুক্ত যা ৮.১৮ বিএইচপি ম্যাক্স পাওয়ার উৎপন্ন করতে সক্ষম।

নভেম্বর মাসে Saluto 125cc কিনলে পাচ্ছেন রেজিস্ট্রেশন ফি ৫,৬০০ টাকা ফ্রি এবং সাথে আছে আকর্ষণীয় এক্সেসরিজ Chain Brush & USB Charger।

# SZ-RR V2: এটি একটি ১৫০ সিসি স্ট্যান্ডার্ড বাইক। এফ,জেড,এস এবং ফেজার ন্যায় একই ইঞ্জিন ব্যবহার করা হলেও এখনো মার্কেট শেয়ার খানিকটা কম।

নভেম্বর মাসে SZ-RR V2 কিনলে পাচ্ছেন রেজিস্ট্রেশন ফি ৫,৬০০ টাকা ফ্রি এবং সাথে আছে আকর্ষণীয় এক্সেসরিজ Chain Brush & USB Charger।

# FZs Fi: এটি একটি ১৫০ সিসি প্রিমিয়াম সেগমেন্টেড নেকেড বাইক যা বাংলাদেশে অত্যন্ত জনপ্রিয়। বাইকটি অত্যন্ত আরামদায়ক এবং দুর্দান্ত এর কন্ট্রোলিং। ইয়ামাহা বাংলাদেশে এর ডাবল ডিস্ক ভার্শনটিও লঞ্চ করেছে। এর ইঞ্জিন এয়ার কুল্ড, ফোর স্ট্রোক এবং ২ ভালভ যুক্ত যা ১৩.২ বিএইচপি ম্যাক্স পাওয়ার এবং ১২.৮ এনএম ম্যাক্স টর্ক উৎপন্ন করতে সক্ষম। নভেম্বর মাসে FZs Fi সিঙ্গেল ডিস্ক ক্রয় করলে পাচ্ছেন একটি হ্যান্ড গ্লাভস, চেইন ব্রাস, USB চার্জার ইত্যাদি।

# Fazer Fi: এটি একটি জনপ্রিয় ট্যুরিং বাইক ১৫০ সিসি সেগমেন্টে। বাইকটির নতুন ভার্শনটি এখন আরও আকর্ষণীয়। রয়েছে ফোর স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। বাইকটি তিনটি ভিন্ন কালারে বাংলাদেশে পাওয়া যাচ্ছে। নভেম্বর মাসে বাইকটি ক্রয় করলে পাচ্ছেন একটি হ্যান্ড গ্লাভস, চেইন ব্রাস, USB চার্জার ইত্যাদি।

# R15s: এটি একটি ফুল ফেয়ার্ড স্পোর্টস বাইক। রয়েছে ১৪৯ সিসি ইঞ্জিন সেই সাথে লিকুইড কুল্ড, ফোর স্ট্রোক টেকনোলজি। ইঞ্জিন ১২.২ কিলোওয়া ম্যাক্স পাওয়ার এবং ১৫ এনএম ম্যাক্স টর্ক উৎপন্ন করতে সক্ষম। এই শীতে R15s কিনলে পাচ্ছেন একটি হ্যান্ড গ্লাভস, চেইন ব্রাস, USB চার্জার ইত্যাদি।

মন্তব্য

About The Author

Related Posts

error: Content is protected !!